শিরোনাম

প্রকাশিত : ১৪ জুলাই, ২০২৪, ১০:৩৩ রাত
আপডেট : ১০ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বন্যাকবলিত গাইবান্ধায় সংযোগ ফাউন্ডেশন ত্রাণসামগ্রী বিতরণ 

আহমেদ ফয়সাল: [২] স্বেচ্ছাসেবী সংগঠন সংযোগ ফাউন্ডেশন রোববার (১৪ জুলাই) গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া, কামারজানী ও পচারকুড়া ও সুন্দরগঞ্জ উপজেলার কেরানির চর ও কছিম বাজার এলাকায় ১০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

[৩] অস্ট্রেলিয়ার প্রবাসী বাংলাদেশী কতৃক পরিচালিত জনকল্যাণমুলক সংস্থা Bangladesh Australia Disaster Relief Committee (BADRC) এর অর্থায়নে ও স্বেচ্ছাসেবী সংগঠন সংযোগ ফাউন্ডেশনের সহযোগিতায় ত্রাণ বিতরণ করা হয়। সংগঠনের সদস্যরা বন্যার্তদের বাড়ি-বাড়ি গিয়ে তাদের হাতে ত্রাণসামগ্রী তুলে দেন। ত্রাণসামগ্রীর পণ্য হিসেবে ছিল- চাল, ডাল, তেল ও চিড়া।

[৪] ত্রাণসামগ্রী পেয়ে খুশি বন্যার্ত পরিবারের সদস্যরা। উত্তর ঘাগোয়া গ্রামের বাসিন্দা বলেন, কয়েকদিন ধরে ঘরে পানিবন্দি হয়ে আছি। এর ফলে খাবার নিয়ে খুব কষ্ট ছিলাম। আজ সংযোগ ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা ত্রাণসামগ্রী পেলাম। এখন কয়দিন ডাল-ভাত খেতে পারব।

[৫] সংযোগ সংগঠনের গাইবান্ধা স্বেচ্ছাসেবকরা জানান, আমরা ‘সংযোগ’ সহযোগিতায় ধারাবাহিকভাবে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছি। আজকে ১০০ পরিবারকে ত্রাণ দিয়েছি। বিগত দিনেও ১০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীতে এই ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়