শিরোনাম

প্রকাশিত : ১৪ জুলাই, ২০২৪, ০৮:৪৫ রাত
আপডেট : ১৩ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণপাড়ায় ইয়াবা ও স্ক্যাফ সিরাপসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

ফারুক আহাম্মদ, ব্রাহ্মণপাড়াঃ [২] কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় অভিযান চালিয়ে মোসা. সুমা আক্তার (৩৫), মো. রাসেল মিয়া (২৮) ও মো. শাকিল (২৩) নামের তিনজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

[৩] গতকাল শনিবার রাতে উপজেলার মাধবপুর ইউনিয়নের মাধবপুর ও শশীদল ইউনিয়নের দক্ষিণ সীমান্তবর্তী তেতাভূমি এবং মল্লিকাদিঘি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় গ্রেপ্তার হওয়া ব্যাক্তিদের কাছ থেকে তিনশোটি ইয়াবা বড়ি ও বিশ বোতল স্ক্যাফ (নেশা জাতীয় সিরাপ) জব্দ করা হয়।

[৪] গ্রেপ্তার হওয়া মোসা. সোমা আক্তার উপজেলার শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী দক্ষিণ তেতাভূমি গ্রামের (আবেদ আলীর বাড়ি) মো. আইয়ুব আলীর স্ত্রী, মো. শাকিল ওই ইউনিয়নের সীমান্তবর্তী মানরা গ্রামের মো. কামাল হোসেনের ছেলে ও মো. রাসেল মিয়া মুরাদনগর উপজেলার রহিমপুর গ্রামের লোকমান মিয়ার ছেলে।

[৫] থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ এ অভিযান পরিচালনা করেন। এতে পৃথকভাবে নেতৃত্ব দেন উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ শাহাবুর আলম ও মো. আবুল হাচানাত।

[৬] পুলিশ জানায়, অভিযানে গ্রেপ্তার হওয়া সুমা আক্তারের কাছ থেকে বিশ বোতল স্ক্যাফ সিরাপ, রাসেল মিয়ার কাছ থেকে একশোটি ভারতীয় ইয়াবা বড়ি ও শাকিলের কাছ থেকে দুইশটি ভারতীয় ইয়াবা বড়ি জব্দ করা হয়েছে।

[৭] থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আতিক উল্লাহ বলেন, গ্রেপ্তার হওয়া মাদক কারবারিদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আজ রোববার সকালে আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়