শিরোনাম

প্রকাশিত : ১৪ জুলাই, ২০২৪, ০৭:৫৬ বিকাল
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুলনার আলোচিত কৃষকলীগ নেত্রী হালিমা রহমান দল থে‌কে ব‌হিষ্কার

জাফর ইকবাল, খুলনা: [২] খুলনার খা‌লিশপু‌রে ধর্ষন ও মাদক মামলার আসামী‌দের ছি‌নি‌য়ে নেয়া, পু‌লি‌শের কা‌জে বাধা দেয়ার অ‌ভি‌যো‌গে আটক আলো‌চিত কৃষকলীগ নেত্রী হা‌লিমা রহমান‌কে কৃষকলী‌গের কেন্দ্রীয় ক‌মি‌টির সাংস্কৃ‌তিক সম্পাদক পদ থে‌কে ব‌হিস্কার করা হ‌য়ে‌ছে। র‌বিবার কৃষকলীগ কেন্দ্রীয় ক‌মি‌টির দপ্তর সম্পাদক রেজাউল ক‌রিম রেজা স্বাক্ষ‌রিত এক প‌ত্রে এ ব‌হিস্কারের নি‌র্দেশ দেয়া হয়। 

[৩] গত ১১ জুলাই রাত সা‌ড়ে ১১টায় হা‌লিমা রহমা‌নের বহুতল বি‌শিষ্ট ভব‌নে মাদক ও ধর্ষনকারী সহ একাধীক মামলার আসা‌মিরা আত্ম‌গোপন ক‌রে ছিল, এমন অভিযো‌গে খা‌লিশপুর থানার ওসি মোঃ আ‌নোয়ার হো‌সে‌নের নের্তৃ‌ত্বে পু‌লি‌শের এক‌টি টিম হা‌লিমা রহমা‌নের বাসায় অভিযান চালা‌তে গে‌লে হা‌লিমাসহ বেশ কিছু হিজড়া ও ক‌র্মি সমর্থকরা পু‌লি‌শের ওপর হামলা চা‌লি‌য়ে একজন আসামী ছি‌নি‌য়ে নেয়। 

[৪] প্রায় ১ ঘন্টা ভব‌নের লিফ‌টে পু‌লিশ টিম‌কে আটকে রাখা হয়। প‌রে পু‌লি‌শের উর্দ্ধতন কর্মকর্তা এসে প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রনে আনেন। এ ঘটনায় তিনজন পু‌লিশ সদস‌্য আহত হয়। এ ঘটনায় হা‌লিমা রহমানসহ ১৫ জন‌কে আটক ক‌রে পু‌লিশ। সরকা‌রি কা‌জে বাধা দেয়ার অভি‌যো‌গে মামলায় ১ নং আসামী করা হয় হা‌লিমা রহমানকে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়