শিরোনাম

প্রকাশিত : ১৪ জুলাই, ২০২৪, ০৭:১১ বিকাল
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাড়ি ফেরার পথে নৌকা ডুবে ২ নারীর মৃত্যু

দিলওয়ার খান, নেত্রকোনা: [২] শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে নেত্রকোনার কলমাকান্দার হাওরে নৌকা ডুবে দুই নারীর মৃত্যু হয়েছে।

[৩] রোববার (১৪ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার বরখাপন ইউনিয়নের বড়ইউন্দ গ্রামের গোড়াডোবা হাওরে এ ঘটনা ঘটে।

[৪] নিহতরা হলেন- মোহনগঞ্জ উপজেলার কুলপতাক গ্রামের সুনীল সরকারের স্ত্রী উজ্জ্বলা সরকার (৫৮) ও সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার বিশারা গ্রামের রানা সরকারের স্ত্রী জলি সরকার (৫০)।

[৫] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার কলমাকান্দা উপজেলার বড়ইউন্দ গ্রামের মোরল বাড়ির গেীর শংকর তালুকদারের শ্রদ্ধানুষ্ঠান ছিল। বিভিন্নস্থান থেকে স্বজনেরা ওই অনুষ্ঠানে যোগ দেন। অনুষ্ঠান শেষে রোববার সকালে ৩০-৩৫ জন স্বজন বড়ইউন্দ গ্রাম থেকে একটি ইঞ্জিনচালিত নৌকায় চড়ে মধ্যনগরের দিকে রওয়ানা দেন। পথে কলমাকান্দার গোড়াডোবা হাওরে নৌকাটির তলায় ছিদ্র দিয়ে পানি উঠে তলিয়ে যেতে থাকে। এ সময় ওই পথ দিয়ে যাওয়া অন্য একটি নৌকা এগিয়ে গিয়ে তলিয়ে যাওয়া নৌকার যাত্রীদের উদ্ধারে চেষ্টা চালায়। এর মধ্যেই কয়েকজন ওই নৌকাটিতে উঠেন। কেউ কেউ সাঁতরে তীরে উঠেন। কিন্তু উজ্জ্বলা ও জলি নৌকার ভেতর থেকে বের হতে পারেননি। কিছু সময় পর স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

[৬] কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুমন পাল বলেন, হাসপাতালে আনার আগেই ওই দুই নারী মারা গেছেন।

[৭] পরিদর্শক (তদন্ত) জালাল উদ্দিন জানান, নৌকা ডুবিতে মারা যাওয়া দুই নারীর সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। আইনি কার্যক্রম শেষে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়