শিরোনাম

প্রকাশিত : ১৪ জুলাই, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চৌগাছায় জাপান টোব্যাকো ইন্টারন্যাশনাল অফিসের সিন্দুক ভেঙ্গে চুরি

রহিদুল খান, চৌগাছা (যশোর): [২] যশোরের চৌগাছায় জাপান টোব্যাকো ইন্টারন্যাশনাল অফিসের সিন্দুক ভেঙ্গে নগদ টাকা ও মালামাল চুরি করেছে চোরেরা। রবিবার (১৪ই জুলাই) ভোর রাতে পৌর শহরের পাকিস্থান রোড বাকপাড়া এলাকায় এ চুরির ঘটনা ঘটে। 

[৩] চোরেরা জাপান টোব্যাকো ইন্টারন্যাশনাল (জেটিআই) অফিসে ভিতরে ঢুকে অফিসের সিন্দুক ভেঙ্গে নগদ টাকা ও মূল্যবাব মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় চৌগাছা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। চৌগাছা থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

[৪] এ অফিসের ম্যানেজার মনোরঞ্জন জানান, শনিবার দিবাগত রাত্রে আমরা অফিসের কাজ শেষে অন্যদিনের ন্যয় অফিস তালা মেরে সবাই বাসায় চলে যায়। অফিসে দুই জন সিকিউরিটি গার্ড  রাত্রে ডিউটিরত ছিল। রবিবার সকালে চুরির খবর পেয়ে আমি অফিসে আসি। এসে দেখি অফিসের বাহিরের দরজার তালা ও হাকের হুক ভেঙ্গে ভিতরে ঢুকে নগদ টাকা ও মূল্যবান মালামাল নিয়ে গেছে। চোরেরা এ সময় অফিসের সিন্দুক ভেঙ্গে নগদ ১০ লাখ ২৯ হাজার ৩৫০ টাকা ও পাঁচ লাখ ২৯ হাজার ৪৫ টাকার সিগারেট চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় চৌগাছা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

[৫] চৌগাছা থানার এস আই সুরঞ্জিত রায় বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে। 

[৬] চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরি বলেন, ঘটনাস্থলে পুলিশ টিম গিয়েছিলো। লিখিত অভিযোগ পেয়েছি আইনি ব্যবস্থা চলোমান। আমরা ওই অফিসের সবাইকে থানায় ডেকে তাদের সাথে কথা বলছি। এ রির্পোট লেখা পর্যন্ত রবিবার ১৪ জুলাই  বিকেল ৬.১০মি পর্যন্ত চৌগাছা থানায় জিজ্ঞাসাবাদ চলছিল। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়