শিরোনাম
◈ রিজার্ভ থেকে কোনো অর্থ খরচ না করেই দুই মাসে দেনা পরিশোধ দেড় বিলিয়ন ডলার (ভিডিও) ◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২৪, ১০:১৯ রাত
আপডেট : ০৯ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে চায়না দুয়ারি জালসহ আটক ২

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর: [২] জেলার সালথায় পুলিশ ও উপজেলা মৎস্য অফিসের যৌথ অভিযানে অবৈধ চায়না দুয়ারি জালসহ দুজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার আটঘর ইউনিয়নের সলিয়া গ্রামের বিশাই মোল্লার পুত্র মোঃ বিল্লাল মোল্লা (৪৮) ও তার পুত্র সুমন মোল্লা (১৯)। 

[৩] উপজেলার আটঘর ইউনিয়নের কুষ্টিয়ার চক এলাকা থেকে শনিবার (১৩ জুলাই) তাদের আটক করা হয়। এসময় বিলে পাতা অবস্থায় তিনটি চায়না দুয়ারি জাল উদ্ধার করা হয়।

[৪] সালথা থানা পুলিশ সূত্রে জানা যায়, নিয়মিত পুলিশ টহলের অংশ হিসেবে সালথা থানা পুলিশের এসআই আব্দুল হালিম সহ সঙ্গীয় পুলিশ ফোর্স আটঘর ইউনিয়নের কুষ্টিয়ার চক এলাকায় টহলরত অবস্থায় বিলে মাছ ধরার জন্য পেতে রাখা তিনটি চায়না দুয়ারি জালসহ বিল্লাল মোল্লা ও তার পুত্র সুমন মোল্লাকে আটক করে থানায় নিয়ে আসে। এরপর স্থানীয় কয়েকজন সাংবাদিক ও মৎস্য অফিসের কর্মচারীর উপস্থিতিতে থানা চত্ত্বরে সন্ধার পর জালগুলো পুড়িয়ে বিনষ্ট করা হয়।

[৫] আটক বিল্লাল মোল্লা বলেন, চায়না দুয়ারি জাল পাতার জন্য পুলিশ আমাদের থানায় ধরে নিয়ে আসে। আমি জানতাম না এটা অবৈধ, আমি প্রথমবার ভুল করেছি, আমি আর ভুল করবান না।

[৬] সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান (পিপিএম) বলেন, সালথা থানা পুলিশ ও উপজেলা মৎস্য অফিসের যৌথ অভিযানে চায়না জালসহ দুজনকে আটক করা হয়, পরবর্তীতে মৎস্য কর্মকর্তা তাদেরকে প্রাথমিকভাবে সতর্ক করে, চায়না জালগুলো পুড়িয়ে দেন এবং এমন অভিযান চলমান থাকবে ও ভবিষ্যতে কাউকে আটক করা হলে মোবাইল কোর্টের মাধ্যমে সাজা প্রদান করা হইবে মর্মে সকলকে সতর্ক করেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়