শিরোনাম

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২৪, ০৯:১৮ রাত
আপডেট : ১০ অক্টোবর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট

এএইচ রাফি, ব্রাহ্মণবাড়িয়া: [২] যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। শনিবার (১৩ জুলাই) বিকেলে নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

[৩] অতিরিক্ত জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন ও জেলা ফুটবল এসোসিয়েশন সভাপতি এডভোকেট ইউসুফ কবির ফারুক প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার মাহমুদা আক্তার।

[৪] প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা শিক্ষা ও সংস্কৃতির বিদ্যাপীঠ। এই জেলা সকল সেক্টরে এগিয়ে যাবে। বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে অপ্রতিরোধ্য অগ্রগতিতে। এই অগ্রগতিতে সবাই অংশগ্রহণ করবে। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন উন্নয়নের অগ্রযাত্রায় কেউ পিছিয়ে থাকবে না। প্রত্যকটি সেক্টরে আমরা এগিয়ে যাচ্ছি। মানসম্মত শিক্ষা বিস্তারে খেলাধূলার অপরিসীম ভূমিকা রয়েছে। খেলাধূলায় অংশ গ্রহণ করে মেধা-মননে শিক্ষার্থীরা এগিয়ে যাবে।

[৫] টুর্নামেন্টে জেলার ২২ টি কলেজ অংশগ্রহণ করবে। উদ্বোধনী খেলায় মুখোমুখি হয়েছে সরাইল সরকারি কলেজ ও বিজয়নগরের কাজি শফিকুল ইসলাম কলেজ। টুর্নামেন্ট শেষ হবে আগামী ১৯ জুলাই। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়