শিরোনাম

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২৪, ০৯:১৩ রাত
আপডেট : ০৪ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টাঙ্গাইলে বিদ্যুতায়িত হয়ে নৌকার মাঝি নিহত

অলক কুমার, টাঙ্গাইল: [২] টাঙ্গাইলে বিদ্যুতের তারে নৌকার মাঝি নিহত হয়েছে। এতে আহত হয়েছে দাইন্যা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সহ আরো অনেকেই। বিষয়টি নিশ্চিত করেন টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ মো.লোকমান হোসেন। 

[৩] স্থানীয়রা জানান উপজেলার ফতেপুর গ্রামে বন্যার পানিতে ভেসে থাকা বিদ্যুতের তারে মাঝির নগির সাথে বিদ্যুতায়িত হয়ে নৌকার মাঝি নিহত হয়েছে।এই ঘটনায় সাবেক চেয়ারম্যান লাবুসহ বেশ কয়েকজন আহত হয়েছে।

[৪] শনিবার (১৩ জুলাই) সন্ধার সময় সদর উপজেলার দাইন্যা গ্রামের চর ফতেপুর বিলে এঘটনা ঘটে। নিহত কাতুলী ইউনিয়ন আলোকদিয়া গ্রামের সামছুলের ছেলে হাসান আলী।

[৫] সাবেক চেয়ারম্যান লাবু বলেন, নৌকায় বেশ কয়েকজন ছিলাম। হঠাৎ করে মাঝির নগির সাথে বিদ্যুতায়িত হয়ে নৌকার থেকে ছিটকে পড়ে যায়। এরপর হুড়াহুড়িতে অনেকেই আহত হন। এরপর আমরা এলাকাবাসী মিলে কয়েক ঘন্টা পানিতে খোজাখুজি করে মরদেহ উদ্ধার করি।

[৬] এবিষয় টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ মো.লোকমান হোসেন বলেন বিদ্যুতের তার কিছুটা নিচে ছিল। এদিকে বিলের পানি উপচে থাকায় স্বাভাবিকভাবে বিদ্যুতের তার নিচু হয়েছে আর সেখান দিয়ে যাওয়ার পথে মাঝির হাতে নৌকা বেয়ে যাওয়া নগির সাথে তারে বিদ্যুতায়িত হয়ে পড়লে মাঝি ছিটকে বিলের পানিতে পড়ে যায়। তারপর তাকে এলাকাবাসী খোজাঁখুজি করে তার মৃতদেহ উদ্ধার করেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়