শিরোনাম
◈ রিজার্ভ থেকে কোনো অর্থ খরচ না করেই দুই মাসে দেনা পরিশোধ দেড় বিলিয়ন ডলার (ভিডিও) ◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২৪, ০৮:৩২ রাত
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এমপি আনার হত্যাকারীরা মঙ্গলগ্রহে থাকলেও আটক করতে হবে: সাবেক এমপি মান্নান

ফিরোজ আহম্মেদ,  ঝিনাইদহ: [২] বিদেশে থাকুক বা মঙ্গল গ্রহেই থাকুক, এমপি আনার হত্যার মাষ্টার মাইন্ড আক্তুরজ্জামান শাহিনকে দেশে এনে তার দোষরদের আটক করতে হবে। শাহিনের মত ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টুও আরেক মাষ্টার মাইন্ড। তার সহযোগি দোসররা এখন ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। এমপি আনোয়ারুল আজীম আনারের হত্যাকারীদের বিচারের দাবি ও সাবেক এমপি মরহুম আব্দুল মান্নানের মৃত্যুবার্ষিকী পালনে স্বরন সভাতে বক্তারা এ কথা বলেন। 

[৩] কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে শনিবার বিকালে শহরের ভূষণ রোডস্থ ঈদগাহ মাঠে ঝিনাইদহ-৪ আসনের সাবেক এমপি ও সাবেক উপজেলা সভাপতি মরহুম আব্দুল মান্নানের ৩য় মৃত্যুবাষিকী পালনে স্বরন সভার আয়োজন করা হয়। একই সাথে তারা এমপি আনারের নৃশংশতম হত্যাকান্ডের প্রতিবাদ ও হত্যাকারীদের বিচার ফাসির দাবীতে হাজার হাজার নেতা কর্মী নিয়ে শহরে প্রতিবাদ র‌্যালী বের করে। 

[৪] শনিবার বিকালে ভূষনস্কুল মাঠে অনুষ্টিত মরহুম আব্দুল মান্নানের স্বরণ সভাতে কালীগঞ্জ পৌর আ’লীগের সংগঠনিক সম্পাদক পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ এ উপজেলার আ’লীগের দুই প্রাণ প্রিয় নেতাকে আমরা হারিয়ে ফেলেছি। এদের মধ্যে সাবেক এমপি মরহুম আব্দুল মান্নানের আজ ৩য় মৃত্যুবার্ষিকী। আমরা তার রুহের মাগফেরাত কামনা করি। 

[৫] সেই সাথে আমরা অত্যন্ত দুঃখের সাথে জানায়, আমাদের জনপ্রিয় নেতা উপজেলা আ’লীগের সভাপতি ও তিন তিন বারের এমপি আনারকে খুনীরা নৃশংস ভাবে হত্যা করেছে। ওই খুনীদের দৃষ্টান্তমুলক শাস্তি চায়। তিনি বলেন. আনার খুনের দোসররা এ শহরেও ঘাপটি মেরে আছে। তারা হঠাৎ করেই ভেষে উঠে খুনীদের পক্ষে মিছিলও করছে। এখন তারা মরহুম মান্নান পরিবারের উপর ভর করে গীবত সভা করে ওই পরিবারকে ডোবাতে চাচ্ছে। আমরা বলতে চাই জীবিত আনারের চেয়েই মৃত আনার অনেক শক্তিশালী। তার হত্যার বিচার না হওয়া পর্ষন্ত আনরের একটা কর্মীও ঘরে ফিরবে না। 

[৬] যুবলীগ নেতা কবির হোসেনের সঞ্চালনায় সভাতে আরো কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি শিবলী নোমানী, ভাইচ চেয়ারম্যান ও পৌর যুবলীগের আহব্বায়ক শফিকুজ্জামান রাসেল, সাবেক ভাইস চেয়ারম্যান ও কাষ্টভাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক রাশেদ শমসের ও কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ। 

[৭] সভা শেষে ঝিনাইদহ-৪ আসনের সাবেক এমপি ও সাবেক উপজেলা সভাপতি মরহুম আব্দুল মান্নানের রুহের মাগফেরাত কামানায় দোয়া করা হয়। এরপর এমপি আনার হত্যাকারীদের বিচার ফাসির দাবীতে এক র‌্যালী বের শহর প্রদক্ষিন করে। র‌্যালিতে আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হাজার হাজার নেতা নেতাকর্মী সমর্থকেরা অংশ নেয়। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়