শিরোনাম
◈ রিজার্ভ থেকে কোনো অর্থ খরচ না করেই দুই মাসে দেনা পরিশোধ দেড় বিলিয়ন ডলার (ভিডিও) ◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২৪, ০৮:০৮ রাত
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে কলেজ শিক্ষার্থীকে হত্যা, রূপগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: রাজধানী ঢাকায় কলেজ শিক্ষার্থী জুবায়ের হাসান রাফিত হত্যার প্রতিবাদ ও হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে এলাকাবাসী। 

শনিবার (১৩ জুলাই) দুপুরে রূপগঞ্জ থানার সামনে এ কর্মসূচী পালন করেন তারা।

রাফিত ঢাকা কমার্স কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী এবং রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ এলাকার আবুল বাশার মিয়ার ছেলে। এ হত্যাকান্ডের ঘটনায় রাফিতের বাবা আবুল বাশার বাদী হয়ে রাজধানীর শাহআলী থানায় একটি মামলা দায়ের করেন।

পরে মামলার প্রধান আসামি রাজিন ইকবালকে (১৮) গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, রাফিতের দাদা আব্দুল মোতালেব, বাবা আবুল বাশার ও মামা নুরুজ্জামান প্রমূখ।

মানবন্ধনের বক্তারা বলেন, গত ৬ জুলাই কলেজের ক্যাপ্টেনসি নিয়ে দ্বন্দের জেরে সহপাঠি চৌধুরী রাজিন ইকবাল ও তার বাবা ইকবাল আহমেদ চৌধুরী শিক্ষার্থী রাফিতকে কমার্স কলেজের পাশে তাঁদের ভাড়া বাসায় ডেকে নেন। সেখানে আগের বিষয়টি নিয়ে তাঁদের মধ্যে পুনরায় বাগবিতন্ডা হয়। একপর্যায়ে রাজিন ধারালো বটি দিয়ে কুপিয়ে জুবায়েরকে হত্যা করেন। যারা রাফিতকে নৃশংস ভাবে হত্যা করেছে এবং যারা জড়িত আছে তাদের দ্রুত ফাঁসির দাবি করছি।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়