শিরোনাম
◈ রিজার্ভ থেকে কোনো অর্থ খরচ না করেই দুই মাসে দেনা পরিশোধ দেড় বিলিয়ন ডলার (ভিডিও) ◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২৪, ০৬:৩৪ বিকাল
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বরগুনায় ৩ হাজার ৪২০ কেজি সামুদ্রিক মাছ’সহ ৫ ট্রলার আটক

সাগর আকন, বরগুনা: [২] বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা উপেক্ষা করে মাছ শিকারের সময় বরগুনার পাথরঘাটায় অভিযান পরিচালনা করে ৩ হাজার ৪২০ কেজি নানা প্রজাতির সামুদ্রিক মাছ’সহ ৫টি ট্রলার আটক করে কোস্ট গার্ড। তবে এসময় উপস্থিতি টের পেয়ে অসাধু জেলেরা পালিয়ে যায়। জব্দকৃত মাছের মূল্য ১২ লাখ ৯৩ হাজার টাকা।

[৩] শনিবার উপজেলার পাথরঘাটা খাল এবং বাদুরতলা খালে অবস্থানরত ট্রলারগুলোতে এ অভিযান পরিচালনা করা হয়।

[৩] ট্রলার ৫টি হলো- এফ বি ওলীউল্লাহ, এফ বি জান্নাতী, এফ বি আল্লাহর দান, এফ বি  রাইসা ও এফ বি আল্লাহর দান।

[৪] আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন‍্য জব্দকৃত মাছ ও ট্রলারগুলো সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জয়ন্ত কুমার অপু’র কাছে হস্তান্তর করা হয়। 

[৫] কোস্ট গার্ড দক্ষিণ জোন অধীনস্থ বিসিজি স্টেশন পাথরঘাটার কন্টিনজেন্ট কমান্ডার এম মতিউর রহমান জানান, উপকূলীয় মৎস্য সম্পদ সংরক্ষণ ও সুনীল অর্থনৈতিক সমৃদ্ধির লক্ষ্যে কোস্টগার্ডের অভিযান অব্যাহত থাকবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়