শিরোনাম

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২৪, ০৪:৩৫ দুপুর
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রী হত্যায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

জাহাঙ্গীর লিটন, লক্ষ্মীপুর: [২] লক্ষ্মীপুরে ডাকাতি করতে বাসায় ঢুকে সৌদি প্রবাসীর স্ত্রী নাজমুন নাহারকে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানবন্ধন করা হয়েছে। এসময় এলাকায় বিভিন্ন মানুষের বাড়িতে ও বাজারের দোকানে পৃথক একাধিক চুরির ঘটনায় জড়িতদেরও শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়েছে। 

[৩] শনিবার (১৩ জুলাই) বেলা ১১টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের মিয়ারবেড়ী বাজারে এলাকাবাসীর ব্যানারে ঘন্টাব্যাপী আয়োজিত এ মানববন্ধনে স্থানীয় নারী-পুরুষ ও ব্যাবসায়ী সহ কয়েকশত বাসিন্দা অংশগ্রহন করেন। 

[৪] এদিকে নাজমুন নাহার হত্যার ঘটনায় মোহন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মোহন ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা গ্রামের আবুল কালামের ছেলে।

[৫] মানববন্ধনে বক্তব্য রাখেন ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনি, স্থানীয় ব্যবয়াসী আক্তার হোসেন মুকুল, মিয়ারবেড়ী বাজার পরিচালনা কমিটির সহ-সভাপতি হাসেম, সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান, স্থানীয় ব্যবসায়ী মামুন পাটওয়ারী, শাহ আলম, হেলাল উদ্দিন ও ডা: মানিক প্রমুখ।

[৬] এসময় মিয়ারবেড়ী বাজারের ওষুধ ব্যবসায়ী মনির হোসেন বলেন, গত রমজানে আমার দোকান থেকে ১ লাখ ১০ হাজার টাকা। গত ৮ জুন আমার বাড়িতে ঢুকে ৬০ হাজার টাকা ও আড়াই ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে গেছে চোরেরা। 

[৭] মোশাররফ চৌধুরী নামে এক ব্যক্তি জানান, চোরের দল তার বাড়িতে ঢুকে ৭ ভরি স্বর্ণ ও ৬০ হাজার টাকা নিয়ে গেছে। থানায় অভিযোগ দিলেও এখনো পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। 

[৮] ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনি বলেন, চরমনসা গ্রামে ডাকাতিকালে এক প্রবাসীর স্ত্রীকে হত্যা করা হয়েছে। দুই-তিনজন ব্যবসায়ীর বাড়িতে চুরিরর ঘটনা ঘটেছে। এছাড়া সূতারগোপ্তা এলাকায় একজনের ৪টি গরু চুরি করে নিয়ে গেছে। এসব ঘটনার সঙ্গে মাদকসেবীরা জড়িত। মাদকসেবীদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনকে সহযোগীতা করা হবে। 

[৯] সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় ভিকটিমের মেয়ে লিপি বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেছে। এ ঘটনায় মোহন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে।

[১০] প্রসঙ্গত, ৮ জুলাই দিবাগত রাতের কোন একসময় ডাকাতির উদ্দেশ্যে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের মিয়ারবেড়ী এলাকায় নুরু মাষ্টার বাড়িতে ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে প্রবাসী নুরুজ্জামানের স্ত্রী নাহারকে হত্যার করে। পরে মরদেহ ফেলে রেখে ঘরে থাকা টাকা ও স্বর্ণালংকারসহ বিভিন্ন জিনিসপত্র জিয়ে যায় হত্যাকারীরা।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়