শিরোনাম

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২৪, ০৪:২৮ দুপুর
আপডেট : ১৩ অক্টোবর, ২০২৪, ১০:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশসেরা উপজেলা চেয়ারম্যানের পুরস্কার পেলেন ফেনীর শুসেন চন্দ্র শীল

এমরান পাটোয়ারী, ফেনী: বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্যে বিশেষ অবদান রাখায় দেশ সেরা হয়েছে ফেনী সদর উপজেলা পরিষদ। 

গত বৃহস্পতিবার রাজধানীতে আয়োজিত অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন এর হাত থেকে পুরস্কার গ্রহণ করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জাতীয় পর্যায়ে ৯ ক্যাটাগরির মধ্যে ৫ ক্যাটাগরিতে ফেনী সদর উপজেলা পরিষদ শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত হয়েছেন। বিগত এক বছরে পরিবার মানে পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্যের বিভিন্ন সূচকে লক্ষ্যমাত্রার বিপরীতে অর্জন, উদ্ভাবনী উদ্যোগ, উপজেলা প্রশাসন ও পরিষদের ভূমিকা বিবেচনা করে সারাদেশে শ্রেষ্ঠ উপজেলা নির্বাচিত করা হয়। 

এ ব্যাপারে শুসেন চন্দ্র শীল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এগিয়ে যাচ্ছে আমাদের স্বাস্থ্যসেবা কার্যক্রম। আন্তরিক ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রীকে। তিনি আমাকে শ্রেষ্ঠ ফেনী সদর উপজেলা পরিষদ শ্রেষ্ঠ হওয়ায় ফেনী সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর প্রতিও কৃতজ্ঞতা জানান। 

এ অর্জনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ন রশিদ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাহেদা হোসেন চৌধুরী এই এবং স্থানীয় মাঠ পর্যায়ের সব কর্মকর্তা-কর্মচারীকে আন্তরিক অভিনন্দন জানিয়ে তিনি বলেন, এর অংশীদার ফেনী জেলা প্রশাসক, জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাই।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়