শিরোনাম
◈ রিজার্ভ থেকে কোনো অর্থ খরচ না করেই দুই মাসে দেনা পরিশোধ দেড় বিলিয়ন ডলার (ভিডিও) ◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস

প্রকাশিত : ১২ জুলাই, ২০২৪, ১০:০২ রাত
আপডেট : ০৭ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোটরসাইকেলের তেলের ট্যাংকে ফেনসিডিল, গ্রেপ্তার ১

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া: [২] কুষ্টিয়ার মিরপুরে মোটরসাইকেলের তেলের ট্যাংকের ভেতর থেকে ২৫ বোতল ফেনসিডিলসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১২ জুলাই) বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের নওদাপাড়া ব্রিজ সংলগ্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে মিরপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

[৩] এ সময় তার কাছ থেকে ২৫ বোতল ফেনসিডিল, মাদক পরিবহনে ব্যবহৃত একটি অ্যাপাচি আরটিআর মোটরসাইকেল এবং মোবাইল জব্দ করে পুলিশ। গ্রেপ্তারকৃত হলেন: গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার মৌলভী বাহারা গ্রামের আলিম মোল্লার ছেলে ইনায়েত মোল্লা (৩৫) ।

[৪] মিরপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মিরপুর থানা পুলিশের একটি দল কুষ্টিয়ার-মেহেরপুর সড়কের মিরপুর  ফুলবাড়ি ইউনিয়নের নওদাপাড়া ব্রিজ সংলগ্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে এক মাদক কারবারিকে আটক করে পুলিশ। এ সময় তাদের সঙ্গে থাকা একটি অ্যাপাচি আরটিআর ১৫০ সিসি মোটরসাইকেলের তেলের ট্যাংকের ভেতরে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ২৫ বোতল ভারতীয় ফেনসিডিল পাওয়া যায়। এ সময় আসামিরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি দেয় মেহেরপুরের গাংনি হতে গোপালগঞ্জের মকসুদপুরে ফেনসিডিল নিয়ে যাচ্ছিল। 

[৫] মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ও কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন (পিপিএম-সেবা) স্যারের দিকনির্দেশনায় মিরপুর থানার এসআই দীপন কুমার এবং এএসআই শাজাহান সঙ্গীয় ফোর্সের বিশেষ চেকপোস্ট পরিচালনা কালে আসামিকে ২৫ বোতল ফেনসিডিল, মাদক পরিবহনে ব্যবহৃত একটি অ্যাপাচি আরটিআর মোটরসাইকেল  এবং মোবাইল জব্দ করে ।

[৬] গ্রেপ্তারকৃত আসামির বরাত দিয়ে ওসি বলেন, গ্রেপ্তারকৃত আসামি ইনায়েত মোল্লাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি দেয় মেহেরপুরের গাংনি হতে গোপালগঞ্জের মকসুদপুরে ফেনসিডিল নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় মিরপুর থানায় গ্রেপ্তারকৃত আসামি ইনায়েত মোল্লার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আগামীকাল তাকে কোটে নেওয়া হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়