শিরোনাম
◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৯:৩০ রাত
আপডেট : ১৪ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাদারীপুরে ২ শিশুকে শ্বাসরোধে হত্যা করলেন অসুস্থ মা

সাবরীন জেরীন, মাদারীপুর: [২] মাদারীপুর শহরের সবুজবাগ (বালুঘাট) এলাকায় জাহাঙ্গীর আলম এর বাড়ির ভাড়া বাসায় ২ সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করেছে মানসিক ভারসাম্যহীন এক মা।

[৩] বুধবার (১০জুলাই) আনুমানিক বিকেল সাড়ে ৩টায় ঘরের দরজা বন্ধ করে শ্বাসরোধ করে হত্যা করে বসে থাকে মা। পরিবারের লোকজন টের পেয়ে দরজা খোলার চেষ্টা করে ব্যার্থ হলে ৯৯৯ ফোন দিয়ে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে ২ শিশুর মরদেহ উদ্ধার করে।

[৪] স্থানীয় ও পুলিশ সূত্রে জানাজায়, সবুজবাগ (বালুঘাট) এলাকার সৌদি প্রবাসী হালিম খান ও তাহমিনা তাবাচ্ছুম দম্পত্তির দুই শিশু সন্তান। একজন ৩ বছর বয়সী কন্যা সন্তান জান্নাতুল ফেরদৌস, অপরজন ১ বছর বয়সী পুত্র সন্তান মেহেরাজ। স্বামীর সাথে পারিবারিক ঝামেলার পর তাহমিনা আক্তার তার বাবা তারা মিয়া‘র ভাড়া বাড়িতে এসে থাকেন। এরই মধ্যে তাহমিনা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। তার চিকিৎসা চলছিল।

[৫] বুধবার দুপুরে তাহমিনা তাবাচ্ছুমের মা ছাদে কাপড় শুকাতে গেলে সে দুই সন্তানসহ তার রুমের দরজা বন্ধ করে দেয়। এরই মধ্যে জান্নাত ও মেহরাজ এই দুই শিশুকে শ্বাসরোধ করে হত্যা করে। ঘরের লোকজন দরজা খোলার চেষ্টা করে ব্যর্থ হলে পুলিশকে খবর দেয়। মাদারীপুর সদর থানা পুলিশ দরজা ভেঙ্গে মশারি টাঙানো অবস্থায় খাটের উপর ২ শিশুর মরদেহ নিয়ে মাকে বসে থাকতে দেখে। কেন হত্যা করলেন জানতে চাইলে তাহমিনার বাবা তারা মিয়া বলেন, স্বামীর বাড়ির অত্যাচারে কারনে আমার মেয়ে মানসিক ভারসম্য হারিয়ে ফেলেছে। আমি তাদের বিচার চাই।

[৬] অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান ফকির বলেন, আনুমানিক সাড়ে ৪টার সময় ৯৯৯ এর মাধ্যমে জানতে পারি যে, মাদারীপুর শহরের লঞ্চঘাট সংলগ্ন, সবুজবাগ (বালুঘাট ) এলাকায় জাহাঙ্গীর আলম এর বাড়ির ভাড়া বাসায় মা তার শিশুদের নিয়ে ভিতর থেকে দরজা বন্ধ করে আছে। এর পর আমাদের থানার অফিসার ইনচার্জ সাথে সাথে এসে স্থানীয় লোকজনের সহযোগীতায় ঘরের দরজা ভেঙ্গে শিশু দুটিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে এবং পরবর্তীতে যাচাই বাচাই করে দেখে বাচ্চা দুটি মৃত অবস্থায় পড়ে আছে। সাথে সাথেবাচ্চার মাকে পুলিশ হেফাজতে পাঠিয়ে দেই। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাদের কে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শিশু দুটির মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়