শিরোনাম
◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৭:২৭ বিকাল
আপডেট : ০৮ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভৈরবে মহাসড়কে গাড়ি থামিয়ে যানযট সৃষ্টি, ৭ চালককে জরিমানা

ইমন মাহমুদ, ভৈরব: [২] কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়কের বাসস্ট্যান্ডে নিষিদ্ধ স্থানে গাড়ি থামিয়ে যানযট সৃষ্টি করে যাত্রী উঠা নামানোর অপরাধে ৭ গাড়ি চালকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

[৩] বুধবার (১০ জুলাই) বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের বাসস্ট্যান্ড এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। 

[৪] অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজ্রিস্ট্রেট মো. রিদওয়ান আহমদে রাফি। এ সময় উপস্থিত ছিলেন পৌর নিরাপদ খাদ্য পরিদর্শক নাসিমা ও অভিযানে সহযোগীতা করেন ট্রাফিক পুলিশের টিআইও নূর আলম ও ভৈরব থানা পুলিশের এসআই লূৎতফর রহমান।

[৫] ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা উপর নিষিদ্ধ জায়গায় গাড়ি পার্কিং ও গাড়ি থামিয়ে যাত্রী উঠা নামানোর অপরাধে ৭ চালককে ৮ হাজার ৭০০ টাকা জরিমানার পাশাপাশি চালকদের সচেতনতা করেছে ভ্রাম্যমাণ আদালত। 

[6] এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিবাহী ম্যাজ্রিস্ট্রেট মো. রিদওয়ান আহমদে রাফি বলেন, সড়কের মধ্যে বিভিন্ন গাড়ি থামিয়ে যাত্রী উঠা নামানো করা হয়। যার কারণে ঢাকা-সিলেট মহাসড়ককের বিরাট যানযটের সৃষ্টি হয়। এতে করে এই মহাসড়ক দিয়ে চালাচল করা যাত্রীদের অনেক ভোগান্তি পোহাতে হয়। সে জন্য এই সড়কে শৃঙ্খলা ফেরাতে আইন অমান্যকারী গাড়িগুলোকে জরিমানা করার পাশাপাশি চালকদের মধ্যে সচেতন করা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়