শিরোনাম
◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৫:৩৪ বিকাল
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত 

মিজান লিটন, চাঁদপুর: [২] চাঁদপুরের হরিনাঘাট এলাকায় মোটরসাইকেল পিছলে পড়ে সিএনজির চাকায় পিষ্ট হয়ে সাইফুল ইসলাম নামে যুবক নিহত হয়েছে। এসময় শাহিন নামে  অপর মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। 

[৩] বুধবার দুপুরে সদর উপজেলার হরিনাঘাট এলাকার জব্বর ঢালী রাস্তার মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুল হাইমচর উপজেলার নয়ানি লক্ষ্মীপুর এলাকার দীনু ছেলে। 

[৪] প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে মোটরসাইকেল যোগে দুই বন্ধু চাঁদপুর থেকে নিজ বাড়ি হাইমচর যাচ্ছিলেন। পথিমধ্যে জব্বর ঢালী মোড়ের সগকটি বৃষ্টি ভেজা থাকার কারনে মোটরসাইকেলের চাকা পিছলে তারা রাস্তায় পড়ে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশার চাকায় পিষ্ট হয় তারা। 

[৫] পরে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করলে দায়িত্বরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত শাহিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়