শিরোনাম

প্রকাশিত : ০৯ জুলাই, ২০২৪, ১১:৩৯ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বগুড়ায় নিখোঁজ ৭ জনকে রাঙ্গামাটিতে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলা নিখোঁজ একই পরিবারের ৭ জনকে রাঙ্গামাটি থেকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। এর মধ্যে পাঁচজনকে রাঙ্গামাটি জেলা শহর ও দুজনকে জেলার নানিয়ারচর উপজেলার বুড়িঘাট থেকে উদ্ধার করা জানিয়েছে রাঙামাটির ডিবি পুলিশ।

রাঙামাটির ডিবি পুলিশের ওসি মানস বড়ুয়া বলেন, ‘বগুড়া থেকে রহস্যজনকভাবে একই পরিবারের সাতজন নিখোঁজের খবরের পর পিবিআই আমাদের সহায়তা চায়। সোমবার দিনভর অভিযান চালিয়ে আমরা জেলা শহরের একটি এলাকা থেকে ৫ জন ও নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়ন থেকে ২ জনসহ একই পরিবারের ৭ জনকে উদ্ধার করি। পরে সোমবার রাতেই তাদের বগুড়ার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

ওসি আরও বলেন, ‘আমরা প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, রহস্যজনক বলা হলেও মূলক পারিবারিক কলহ থেকে তারা এখানে পালিয়ে এসেছেন। উদ্ধার ব্যক্তিদের মধ্যে বিবাহিত দুজন মা-মেয়ে। তাদের দুজনকেই প্রত্যেকের স্বামী মারধর করতো বলে জানা গেছে। বগুড়া থেকে তারা প্রথমে চট্টগ্রাম আসে। পরে চট্টগ্রাম থেকে রাঙামাটিতে আত্মীয়ের বাসায় উঠে।’

উদ্ধার সাতজন হলেন- ফাতেমা বেগম বেবি (৪৮), মো. বিক্রম আলী (১৩), রুনা খাতুন (১৫), রুমি বেগম (৩২), বৃষ্টি খাতুন (১৪), মো. হাসান (৬) ও মো. হোসেন (৬)। তারা সকলেই বর্তমানে বগুড়া জেলার নারুলী পুলিশ ফাঁড়ি এলাকার বাসিন্দা।

এর আগে, গত ৬ জুলাই বগুড়া সদর থানায় নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি (জিডি) করে ফাতেমা বেগম বেবির স্বামী মো. আব্দুর রহমান।

জিডিতে তিনি উল্লেখ করেন, ৩ জুলাই আব্দুর রহমান ও তার মেয়ের জামাই বাড়িতে না থাকার সুযোগে তার স্ত্রী, ছেলে-মেয়ে ও নাতি-নাতনীসহ পরিবারের সাত সদস্য বাড়ি থেকে চলে যায়। থানায় জিডির একদিন পর ৮ জুলাই একই পরিবারের সাতজনকে উদ্ধার করে রাঙামাটির পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়