শিরোনাম
◈ দীর্ঘ কোচিং ক্যারিয়ারের সব অভিজ্ঞতা বাংলাদেশের ক্রিকেটে কাজে লাগাতে চাই: কোচ সিমন্স ◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল

প্রকাশিত : ০৯ জুলাই, ২০২৪, ০৬:২২ বিকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু

ফয়সাল চৌধুরীর, কুষ্টিয়া: [২] কুষ্টিয়ার দৌলতপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জিসান (১১) নামে এক তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

[৩] মঙ্গলবার (৯ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে পোয়ালবাড়িয়া নসিরউদ্দিন বিশ্বাস সরকারী প্রাথমিক বিদ্যালয়ের টিনের চালার ওপর থেকে স্যান্ডেল কুড়িয়ে আনতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

[৪] নিহত শিশু দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের পোয়ালবাড়িয়া গ্রামের কামাল হোসেনের ছেলে এবং ওই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

[৫] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জিসান স্কুলের অঙিনায় খেলা করা অবস্থায় তার পায়ের একটি স্যান্ডেল অপর এক মানসিক ভারসাম্যহীন শিশু পরিত্যক্ত স্কুল ঘরের টিনের চালার ওপর ছুড়ে মারে। গ্রিল বেয়ে স্কুল ঘরের টিনের চালার উপর থেকে স্যান্ডেল কুড়িয়ে আনতে গিয়ে পূর্ব থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটে বিদ্যুতায়িত হওয়া টিনের চালায় জিসান বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় অপর এক সহপাঠির নজরে আসলে শিক্ষিকাকে ডাক দেয়। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

[৬] এবিষয়ে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মদিনা খাতুন বলেন, আমি সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরাও  ক্লাসে ছিলাম পরে বাইরে কেউ পড়ে আছে খবর পেয়ে গিয়ে দেখি আমাদের বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

[৭] এবিষয়ে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন বলেন, বিদ্যুৎতায়িত এক শিক্ষার্থীকে হাসপালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

[৮] দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বলেন, নিহত ওই শিক্ষার্থীর মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিনিধি/একে

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়