শিরোনাম
◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল

প্রকাশিত : ০৯ জুলাই, ২০২৪, ০১:৩৩ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুর্গাপুরে ধান খেতে জমে থাকা বৃষ্টির পানিতে ডুবে শিশুর মৃত্যু

ধনেশ পত্রনবীশ, দুর্গাপুর: [২] নেত্রকোনার দুর্গাপুরে ধান খেতে জমে থাকা বৃষ্টির পানিতে ডুবে সাদিয়া নামে দেড় বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

[৩] সোমবার বিকেলে উপজেলার বিরিশিরি ইউনিয়নের ভূলিগাও গ্রামে এ ঘটনা ঘটে। 

[৪] শিশু সাদিয়া ওই গ্রামের মো. শফিক মিয়া ও নাদিরা খাতুন দম্পতির সন্তান।

[৫] স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে,বাবা থাকেন ঢাকায়। বাড়ির লোকজন বাড়িতেই কাজে ব্যস্ত ছিল। এ সময় বাড়ির উঠানেই খেলছিল সাদিয়া। তবে কিছুক্ষণ পর বাড়ির উঠানে সাদিয়াকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন লোকজন। পরে বিকেলের দিকে বসতবাড়ির পাশের ধান খেতে জমে থাকা বৃষ্টির পানিতে তার ভাসমান দেহ দেখতে পান স্বজনেরা। সেখান থেকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে শিশু সাদিয়াকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

[৬] দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নাজমুল হাবিব বলেন, শিশুটি হাসপাতালে আনার আগেই মারা গেছে।

[৭] এ ব্যাপারে দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম জানান,অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে শিশুটির মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়