শিরোনাম
◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল

প্রকাশিত : ০৮ জুলাই, ২০২৪, ০৫:১২ বিকাল
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পুলিশ ও সাংবাদিক একসাথে কাজ করলে সিএমপির শান্তি ফিরে আসবেই

রাজু আহমেদ, চট্টগ্রাম: [২] চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে নবনিযুক্ত কমিশনার মোঃ সাইফুল ইসলাম আজ সিএমপি মাল্টিপারপাস শেডে মিট দ্য প্রেস অনুষ্ঠানে এ কথা বলেন। তিনি বলেন সাংবাদিক ও পুলিশের একই কাজ তাই সাংবাদিক পুলিশকে সহযোগিতা করবে পুলিশ সাংবাদিককে সহযোগিতা করবে তাহলেই অপরাধ অনেকটাই দমন করা সম্ভব হবে। 

[৩] সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন সম্প্রতি সময়ে ফেসবুকে শিশু হারানোর যে বিষয়টি ছড়িয়ে পড়েছে সেটি গুজব, তিন থেকে চারটা ফেসবুক গ্রুপ গুজব ছড়িয়েছে তাদেরকে মুচলেকা দিয়ে সতর্ক করা হয়েছে, হারানো অভিযোগের মধ্যে বেশিরভাগই প্রেম ঘটিত এবং কিছু শিশুরা বাড়িতে না বলে বিভিন্ন জায়গায় চলে গিয়েছিল তারা আবার একদিন দুইদিন চারদিন পর ফিরে এসেছে।

[৪] সিএমপিতে কিছু পুলিশ কর্মকর্তাদের অঢেল সম্পদের ব্যাপারে দুদকের মামলা হয়েছে এ ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন ব্যক্তিগত কোন দায় সংস্থা নিবে না যার দায় তার এ ব্যাপারে তিনি বেশি কিছু বলেননি। তিন মাসের মধ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ শান্তি শৃঙ্খলার একটি নজির স্থাপন করবে বলে ব্যক্ত করেন সিএনপি কমিশনার। 

[৫] এ সময় চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি সালাউদ্দিন মোঃ রেজা, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী ও সিএনপি'র ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়