শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ০৮ জুলাই, ২০২৪, ০৩:৩৬ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে ভোক্তার অভিযানে ৪ দোকানীকে জরিমানা

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] পণ্যের মূল্য তালিকা প্রদর্শন ও ক্রয় রশিদ সংরক্ষণ না করা এবং অতিরিক্ত দামে পণ্য বিক্রি করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৮ ধারায় একটি সবজি দোকানী ও ৩ টি মুরগির দোকানীকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

[৩] সোমবার (৮ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় খাজা কাঁচাবাজারে এই অভিযান পরিচালিত হয়। এছাড়া মাছ, সবজি, মুদি ও ফলের দোকানও মনিটরিং করা হয়।

[৪] অভিযানের নেতৃত্ব দিয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান। এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটির সদস্য বিল্লাল হোসেন রবিন, ক্যাব সদস্য আবু সাঈদ পাটোয়ারী রাসেল ও জেলা পুলিশের একটি টিম।

[৫] মো. সেলিমুজ্জামান এর সত্যতা নিশ্চিত করে বলেন, এসময় বাজার মনিটরিং করা হয় এবং ব্যবসায়ীদের পণ্যের মূল্য তালিকা দৃশ্যমান জায়গায় প্রদর্শন ও পণ্যের ক্রয় রশিদ সংরক্ষণের নির্দেশনা দেয়া হয়। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়