শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২৪, ০৮:১৯ রাত
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের অপসারণের দাবিতে স্বারকলিপি প্রদান

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর: [২] ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে সাংবাদিকদের নাজেহাল এর প্রতিবাদে ও হাসপাতালের অনিয়ম দুর্নীতি রোধ এবং স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে পরিচালকের অপসারণ দাবি করে জেলা প্রশাসকের মাধ্যমে স্বাস্থ্য মন্ত্রীকে স্বারকলিপি দিয়ে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে সাংবাদিকরা। 

[৩] রোববার(৭ জুলাই)  দুপুরে ফরিদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার এর নিকট এ স্বারকলিপি প্রদান করা হয়। এ সময় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

[৪] শনিবার দুপুরে রাসেল'স ভাইপার এর কামড়ে অসুস্থ রোগির অবস্থার ভিডিও চিত্র ধারণ করতে গেলে  সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে নিয়ে একটি কক্ষে আটকে রেখে নাজেহাল করে ডাক্তার ও আনসাররা। পরে জেলা প্রশাসন ও পুলিশের সহায়তায় মুক্ত হন ওই সাংবাদিক। 

[৫] এ ঘটনায় ফরিদপুরে কর্মরত সাংবাদিকরা জরুরি বৈঠক করে হাসপাতালের পরিচালক হুমায়ুন কবির এর অপসারণ দাবি করে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়ে স্বাস্থ্য মন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদানের সিদ্ধান্ত নেন। দাবি আদায় না হওয়া পর্যন্ত স্থানীয় স্বাস্থ্য খাতের ইতিবাচক সংবাদ বর্জনেরও ডাক দেন সাংবাদিকরা। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়