শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২৪, ০৬:২৬ বিকাল
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাদারীপুরে গৃহবধূ সুমা হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

সাবরীন জেরীন, মাদারীপুর: [২] জেলার রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের দুর্গাবর্দী গ্রামের গৃহবধূ সুমা আক্তার (২০) হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

[৩] রোববার বেলা সাড়ে ১২টায় মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নারী পুরুষসহ এলাকাবাসী এ কর্মসূচি পালন করে।

[৪] মানববন্ধনে গৃহবধূ সুমার ভাই অহিদুল শেখ বলেন, আমার বোনের দেবর পুলিশ কনেষ্টবল আবু সাইদ কাজীর কুপ্ররোচনায় সুমা আক্তারকে এলোপাথারী ভাবে পিটিয়ে গুরুতর জখম করে শ্বাসরুদ্ধ করে হত্যা করে ঘরের ভিতর ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে তার শ্বশুর আ. আজিজ কাজী, শ্বাশুরী ফজিলা বেগম, ননদ সানজিদা আক্তার ও চাচা শ্বশুর মজিদ কাজী। 

[৫] তিনি আরও বলেন, আসামিরা প্রভাবশালী হওয়ায় তাদের গ্রেপ্তারে পুলিশের ভুমিকা রহস্যজনক। আমি পুলিশের দায়িত্বহীনতা ও উদাসীনতার প্রতিবাদ জানাচ্ছি।

[৬] উল্লেখ্য, যৌতুকের জন্য গৃহবধূ সুমা আক্তারকে পিটিয়ে নির্মমভাবে হত্যা করে তার শ্বশুর বাড়ির লোকজন। এ ঘটনায় সুমার ভাই অহিদুল শেখ বাদী হয়ে রাজৈর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়