শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২৪, ০৪:৫৩ দুপুর
আপডেট : ১৫ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরে বিএনপি নেতাকে কুপিয়ে জখমের মামলায় কোয়েল-সেলিম কারাগারে 

মনজুরুল ইসলাম, নাটোর: [২] নাটোরে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুকে কুপিয়ে এবং পিটিয়ে জখমের মামলায় ৫ জনকে জামিন দিয়ে প্রধান অভিযুক্ত কোয়েল এবং সেলিম’সহ ৯ জনকে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রওশন আলম। 

[৩] রোববার দুপুরে অভিযুক্ত কোয়েল এবং সেলিম’সহ ১৪ জন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে এই আদেশ দেন আদালত। 

[৪] এর আগে ৩ জুলাই বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে আহুত জেলা বিএনপি'র কর্মসূচিতে অংশগ্রহণ করার লক্ষ্যে দলীয় কার্যালয়ে যাওয়ার পথে জেলা বিএনপি'র আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুকে কুপিয়ে এবং পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। এই ঘটনায় শহিদুল ইসলাম বাচ্চুর স্ত্রী পারভিন ইসলাম বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে আরো ৪০-৫০ জন অজ্ঞাত দুর্বৃত্তের নামে তার আইনজীবীর মাধ্যমে নাটোর সদর থানায় একটি এজাহার দায়ের করেন।  

[৫] এজাহার দায়েরের পর পুলিশ ৩ অভিযুক্ত সবুজ, রাসু এবং রানাকে গ্রেপ্তার করে। আজ দুপুরে অভিযুক্ত ১৪ জন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত উক্ত রায় প্রদান করেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়