শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২৪, ১২:২২ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃরফিকুল ইসলাম মিঠু ঢাকা : দক্ষিণখান তালতলা এলাকা থেকে মাদক ব্যবসায়ী ও ছদ্মবেশী ডাকাত মাহমুদুল হাসান মনসুর নামক এক ব্যাক্তিকে  হাজী  ক্যাম্পের সেনাবাহিনীর সদস্যরা গ্রেফতার করেছে।

জানা যায়,গতকাল  রাত ১১ টায় তালতলা দক্ষিনখান নিজবাসা থেকে মাহমুদুল হাসান মনসুর (৪৬)কে গ্রেফতার করা হয়।তার পিতার নাম মোহাম্মদ হাফিজুল্লাহ, সে তালতলা দক্ষিণখান এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।
সেনাবাহীনি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করেন।তার বিরুদ্ধে পূর্বের দুইটি ইয়াবা সংক্রান্ত মাদক মামলা এবং পুলিশের সরকারি পোশাক নিজের কাছে রাখার জন্য ৫৯১ ধারায় মামলা রয়েছে।

আর্মি ক্যাম্পের সেনা সদস্যগণ তার বাসায় তল্লাশি চালিয়ে পুলিশের দুটি নকল ইউনিফর্ম, একটি ওয়াকি টকি সেট, তিনটি ধারালো ছুরি, দুটি নকল গাড়ির নাম্বার প্লেট, একটি নকল পিস্তল এবং দুটি পিস্তল কাভার উদ্ধার করেন।মুনসুর নিজেকে সিএনএন বাংলা টেলিভিশনের কর্মরত সাংবাদিক হিসেবে পরিচয় প্রদান করেন। এ দিকে সেনা সদস্যরা এ বিষয় যোগাযোগ করলে তারা জানান ৪ বছর পুর্বে তাকে বহিষ্কার করা হয়েছে।

গ্রেফতারকৃত মুনসুরকে উত্তরা আর্মি ক্যাম্পে জিজ্ঞাসাবাদ শেষে দক্ষিনখান থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। বিষয়টি দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ স্বীকার করে বলেন, গ্রেফতার কৃত ব্যাক্তি বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। উল্লেখ্য গত বৃহষ্পতিবার উত্তরা হাজী ক্যাম্পের সেনাবাহিনীর সদস্যরা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের হত্যা মামলার আসামি শ্রমিকলীগের সহ-সভাপতি ওয়াসিমকে দক্ষিণখান ফায়দাবাদ থেকে গ্রেফতার করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়