শিরোনাম
◈ লেবানন থেকে প্রথম ধাপে দেশে ফিরলেন ৫৪ বাংলাদেশি ◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া ◈ ২০২৫ সালের সরকারি ছুটির প্রজ্ঞাপন জারি, বাড়ল ঈদ-পূজার ছুটি ◈ শেখ হাসিনার পদত্যাগ ইস্যু নিয়ে ফের বিতর্ক ◈ বাবাকে মাহমুদুর রহমান নামে দাফন করিনি: হারিছ চৌধুরীর মেয়ে

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২৪, ০৪:০৪ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ধানমন্ডি কাকলি হাই স্কুলে অধ্যক্ষের উপর হামলা

মোহাম্মদ রহমতুল্লাহ : ধানমন্ডি কাকলি হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ দ্বীন মোহাম্মদ খান অভিযোগ করেছেন যে, ছুটিতে থাকার সময় তিনি অশালীন আচরণের শিকার হয়েছেন। অভিযোগে জানা যায়, তিনি ছুটিতে থাকার সময় উল্লিখিত বিবাদীরা যোগসাজসে মোরশেদা বেগমকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে নিয়োগ দেয়।

অধ্যক্ষ হিসেবে ফিরে আসার পর, তিনি প্রতিষ্ঠানে প্রবেশ করতে গেলে ১ ও ২ নম্বর বিবাদী তাকে বাধা দেয় এবং অপসারণের কথা জানান। পরে, তিনি আদালতে রিট পিটিশন দায়ের করেন, যেখানে আদালত মোরশেদা বেগমের নিয়োগ অবৈধ ঘোষণা করে অধ্যক্ষের দায়িত্ব বুঝিয়ে দেয়ার নির্দেশ দেয়। কিন্তু, ২ অক্টোবর ২০২৪ তারিখে কলেজের মূল গেইটে পৌঁছালে বিবাদীরা তাকে প্রবেশ করতে দেয়নি এবং হামলা চালায়। অভিযোগে বলা হয়েছে, তারা তাকে গালিগালাজ করে এবং ইট-পাটকেল নিক্ষেপ করে, ফলে তিনি ও তার সঙ্গী শিক্ষার্থীরা আহত হয়।

এ ঘটনার বিষয়ে স্থানীয় থানায় আইননুগ ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন জানানো হয়েছে। এই ঘটনার পর শিক্ষার্থীরা উদ্বিগ্ন এবং প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়