শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা ◈ ফের রাজপথে নামার হুঁশিয়ারি সারজিসের ◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২৪, ০৪:০৪ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ধানমন্ডি কাকলি হাই স্কুলে অধ্যক্ষের উপর হামলা

মোহাম্মদ রহমতুল্লাহ : ধানমন্ডি কাকলি হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ দ্বীন মোহাম্মদ খান অভিযোগ করেছেন যে, ছুটিতে থাকার সময় তিনি অশালীন আচরণের শিকার হয়েছেন। অভিযোগে জানা যায়, তিনি ছুটিতে থাকার সময় উল্লিখিত বিবাদীরা যোগসাজসে মোরশেদা বেগমকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে নিয়োগ দেয়।

অধ্যক্ষ হিসেবে ফিরে আসার পর, তিনি প্রতিষ্ঠানে প্রবেশ করতে গেলে ১ ও ২ নম্বর বিবাদী তাকে বাধা দেয় এবং অপসারণের কথা জানান। পরে, তিনি আদালতে রিট পিটিশন দায়ের করেন, যেখানে আদালত মোরশেদা বেগমের নিয়োগ অবৈধ ঘোষণা করে অধ্যক্ষের দায়িত্ব বুঝিয়ে দেয়ার নির্দেশ দেয়। কিন্তু, ২ অক্টোবর ২০২৪ তারিখে কলেজের মূল গেইটে পৌঁছালে বিবাদীরা তাকে প্রবেশ করতে দেয়নি এবং হামলা চালায়। অভিযোগে বলা হয়েছে, তারা তাকে গালিগালাজ করে এবং ইট-পাটকেল নিক্ষেপ করে, ফলে তিনি ও তার সঙ্গী শিক্ষার্থীরা আহত হয়।

এ ঘটনার বিষয়ে স্থানীয় থানায় আইননুগ ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন জানানো হয়েছে। এই ঘটনার পর শিক্ষার্থীরা উদ্বিগ্ন এবং প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়