শিরোনাম
◈ সাগরে ঘূর্ণিঝড়, দেশের সব সমুদ্র বন্দরে দুই নম্বর সতর্ক সংকেত ◈ সরকারি কাজের গতি বাড়াতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ৫ নির্দেশনা ◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল

প্রকাশিত : ৩১ জুলাই, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আপডেট : ১১ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিরপুরের মেস থেকে ১৬ ককটেল উদ্ধার

সুজন কৈরী: [২] রাজধানীর কল্যাণপুরের মিজান টাওয়ারের একটি ফ্ল্যাটের মেস থেকে বুধবার দুপুরে ককটেলগুলো উদ্ধার করা হয়েছে। তবে ঘটনাস্থল থেকে কাউকে আটক করেনি পুলিশ।

[৩] ডিএমপির মিরপুর বিভাগের এডিসি মাসুক মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মিজান টাওয়ারে অভিযান চালিয়ে একটি ফ্ল্যাটে কালো পলিথিনে ককটেল সদৃশ বস্তু পাওয়া যায়। বস্তুটি একটি কার্টনে মোড়ানো ছিল। পরে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটকে (সিটিটিসি) খবর দেওয়া হয়। পরে সেখান থেকে উদ্ধার করা হয় ১৬টি তাজা ককটেল। কল্যাণপুর গার্লস স্কুলের ফাঁকা মাঠে সেগুলো নিষ্ক্রিয় করে সিটিটিসির বোমা ডিস্পোজাল ইউনিট।

[৪] এ ঘটনায় কাউকে গ্রেপ্তার বা আটক করা সম্ভব হয়নি। অভিযানের বিষয়টি টের পেয়ে সবাই পালিয়ে যায়। তবে এ বিষয়ে তদন্ত চলছে। 

[৫] এ বিষয়ে ডিএমপির সিটিটিসির ডিসি মিশুক চাকমা বলেন, কল্যাণপুরে একটি ফ্ল্যাটে ১৬টি ককটেল পাওয়া গেছে। ঘটনাস্থলের পাশে একটি স্কুল মাঠে সেগুলো নিষ্ক্রিয় করা হয়েছে। সম্পাদনা: সমর চক্রবর্তী

  • সর্বশেষ
  • জনপ্রিয়