শিরোনাম
◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, পুলিশের গুলিতে এক শিক্ষার্থী গুলিবিদ্ধসহ ৩ আহত (ভডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা ◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও) ◈ সেন্টমার্টিনে পর্যটকরা যেতে পারবেন, তবে থাকছে নানান বিধি নিষেধ (ভিডিও)

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ১১:৫৪ রাত
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নামাজ পড়ে বের হওয়ার সময় গুলি লাগা সেই জাবির মারা গেছেন

মারুফ হাসান: কোটা সংস্কার আন্দোলনে শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার সময় গুলিতে গুরুতর আহত হন ইমতিয়াজ হোসেন জাবির (২২)।

শুক্রবার (১৯ জুলাই) ঢাকার বনশ্রী এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনার এক সপ্তাহ পর শুক্রবার (২৬ জুলাই) বিকেল ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি সাউথ-ইস্ট ইউনিভার্সিটির বিবিএ প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে ওইদিনই রাত ১১টার দিকে গ্রামের বাড়িতে মরদেহ নেওয়া হয়। এরপর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয় তার।

স্থানীয় বাসিন্দা সাবেক ইউপি চেয়ারম্যান মো. নুরুজ্জামান বলেন, গত শুক্রবার জানতে পারি যে নামাজ পড়ে বের হওয়ার সময় তার পায়ে গুলি লাগে। জাবিরের মৃত্যুতে আমরা গোটা এলাকাবাসী শোকাহত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়