শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:০৫ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকা কলেজের পুকুরের পানিতে ডুবে মাদ্রাসার শিক্ষার্থীর মৃত্যু

মোস্তাফিজ, ঢামেক প্রতিনিধি : ঢাকা কলেজের পুকুরের পানিতে ডুবে মাদ্রাসার শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর বারোটার দিকে এ ঘটনাটি ঘটে। শিশুটির নাম, মোঃ সিয়াম(১০) ।  সে আজিমপুর নিউ পল্টন মাদ্রাসা ফয়জুল উলুম নামক মাদ্রাসা ছাত্র। 

ঢামেক হাসপাতলে নিয়ে আসা ঢাকা কলেজের এক শিক্ষার্থী আবীর হোসেন ও ঐ মাদ্রাসার শিক্ষার্থী নাফিজ, বলেন দুপুরে  সিয়ামসহ  অনেকেই মাঠে ফুটবল খেলা শেষে ঢাকা কলেজের পুকুরে গোসল করতে যায়। সেখানে সিয়াম নামে শিক্ষার্থী সাতরাতে সাতরাতে পুকুরের পানিতে ডুবে যায় পানি থেকে উঠতে পারেনি।

সেখানে শিক্ষার্থীসহ অনেকেই তাকে দেখতে পেয়ে সেখান থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে দুপুরে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিদ্দিক বাজার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মেহেদী হাসান বলেন, ট্রিপল নাইনে খবর পেয়ে ঢাকা কলেজের পুকুর এলাকায় যাই সেখানে যাওয়ার আগেই শিক্ষার্থীরা ওই শিশুটিকে পানি থেকে উঠিয়ে ফেলে পরে সেখান থেকে আমাদের গাড়িতে করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ ফারুক বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। মৃত সিয়াম ময়মনসিংহ গফরগাঁও উপজেলার পাঁচলি গ্রামের জুতা ব্যবসায়ী মোঃ নজরুল ইসলামের ছেলে। বর্তমান নিউ পল্টন ওই মাদ্রাসায় থাকতো। দুই বোন এক ভাইয়ের মধ্যে সে ছিল দ্বিতীয় । 

  • সর্বশেষ
  • জনপ্রিয়