শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২৮ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নির্মাণাধীন বহুতল ভবন থেকে পড়ে ৩ শ্রমিকের মৃত্যু 

মোস্তাফিজ : রাজধানীর উত্তরার ৩ নম্বর সেক্টরের একটি নির্মাণাধীন বহুতল ভবন থেকে পড়ে ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, আব্দুল্লাহ আল মাসুম (১৭),ও  অলিউল্লাহ (২১) মোঃ ইয়াকুব আলী (৩১)। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

জানা গেছে  নির্মানাধীন ১৫ তলা ভবনের ৯ তলায় বাইরের অংশে মাচাং এ দাঁড়িয়ে প্লাস্টারের কাজ করছিলেন এই তিন শ্রমিক। এ সময়ে মাচাং এর রশি ছিঁড়ে তিন জনই নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অলিউল্লাহ কে মৃত ঘোষণা করেন। 

ঐ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য অপর দুজন শ্রমিককে দুপুরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার  বিকেল পৌনে ৪টার দিকে  মারা যায় আব্দুল্লাহ আল মাসুম,ও সন্ধ্যা সাড়ে ছয়টায় চিকিৎসাধী অবস্থায় মারা যায় ইয়াকুব আলী।

সত্যতার নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ ফারুক তিনি বলেন মৃতদেহ দুটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

নিহতরা তিনজনই চাপাই সদর উপজেলার বাসিন্দা ‌। বর্তমানে উত্তরা তিন নম্বর সেক্টরে নির্মাণাধীন ভবনেই থাকতেন। তারা উভয়ই রাজমিস্ত্রি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়