শিরোনাম
◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল

প্রকাশিত : ২৮ জুলাই, ২০২৪, ০৯:০০ রাত
আপডেট : ১১ অক্টোবর, ২০২৪, ০৬:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাবা-মেয়েসহ দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

সনত চক্রবর্ত্তী, সুজন খন্দকার: [২] রাজবাড়ীর বালিয়াকান্দিতে ট্রাকচাপায় ভ্যান থেকে ছিটকে পড়ে বাবা ও মেয়ে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ভ্যানের আরও এক যাত্রী।

[৩] রোববার  বেলা পৌনে ২টার দিকে উপজেলার নারুয়া ইউনিয়নের ঘিকমলা বাজার মসজিদের সামনে মৃগী-নারুয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

[৪] নিহতরা হলেন- জেলার কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের ভিটি গ্রামের ভ্যান চালক মো. হাসেম মণ্ডল (৫০) ও তার মেয়ে হালিমা (৩০)। 
আহত হয়েছেন একই এলাকার পিকুল শেখের স্ত্রী বিউটি আক্তার (৩০)। তিনি ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

[৫] ফরিদপুরের ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। নিহত দুজনের মধ্যে একজন ব্যাংক কর্মকর্তা এবং অন্যজন কলেজ ছাত্র।

[৬] রোববার ফরিদপুর– বরিশাল মহসড়কে ভাঙ্গা উপজেলার হামিরদী ও তামলা নামক স্থানে পৃথক এই দুটি দুর্ঘটনা ঘটে।

[৭] নিহতরা হলেন- ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের কালীবাড়ি মানিকদহ গ্রামের আছমত আলীর স্ত্রী নারগিছ খাতুন (৩৫) এবং মাদারীপুরের শিবচর উপজেলার হাজীপুর গ্রামের আশরাফ মোল্লার ছেলে জাহিদ মোল্লা (২০)। সম্পাদনা: কামরুজ্জামান

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়