শিরোনাম
◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল

প্রকাশিত : ২৮ জুলাই, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর: [২] ফরিদপুরের ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। নিহতরা হলো- ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের কালীবাড়ি মানিকদহ গ্রামের আছমত আলীর স্ত্রী নারগিছ খাতুন (৩৫) এবং মাদারীপুরের শিবচর উপজেলার হাজীপুর গ্রামের আশরাফ মোল্লার ছেলে জাহিদ মোল্লা (২০)। নিহত দুজনের মধ্যে একজন ব্যাংক কর্মকর্তা এবং অন্যজন কলেজছাত্র।

[৩] রোববার (২৮ জুলাই) ফরিদপুর-বরিশাল মহসড়কে ভাঙ্গা উপজেলার হামিরদী ও তামলা নামক স্থানে পৃথক এই দুটি দুর্ঘটনা ঘটে।

[৪] পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার সকালে ফরিদপুর-বরিশাল মহাসড়কে ভাঙ্গা উপজেলার হামিরদী নামক স্থানে নড়াইল থেকে ছেড়ে আসা ঢাকাগামী রোজিনা পরিবহনের বাসের চাপায় অটোরিকশায় থাকা ভাঙ্গা পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা নারগিছ খাতুন ঘটনাস্থলেই নিহত হন।

[৫] তিনি নিজ বাড়ি থেকে তার কর্মস্থল ভাঙ্গায় যাচ্ছিলেন বলে ব্যাংকের ব্যবস্থাপক মানোয়ার হোসেন নিশ্চিত করেন। এ ঘটনায় অটোরিকশায় থাকা আরেক যাত্রী রত্না ইসলাম (২২) গুরুতর আহত হন।

[৬] অন্যদিকে, একই সড়কের তালমা নামক স্থানে একটি বাসচাপায় ভাঙ্গা থেকে ফরিদপুরগামী মাহেন্দ্রের যাত্রী জাহিদ মোল্লা (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়। সে ফরিদপুর সরকারি রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল।

[৭] বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক আব্দুল্লাহেল বাকী জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করেছে। সম্পাদনা: এ আর শাকিল
 
প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়