শিরোনাম
◈ দীর্ঘ কোচিং ক্যারিয়ারের সব অভিজ্ঞতা বাংলাদেশের ক্রিকেটে কাজে লাগাতে চাই: কোচ সিমন্স ◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২৪, ০৫:৫৩ বিকাল
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্বাশুড়িকে হাসপাতালে ভর্তি করে ফেরার পথে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

ইফতেখার আলম, রাজশাহী: মোহনপুর উপজেলার নওগাঁ মহাসড়কে ট্রাকের ধাক্কায় মারুফ হোসেন (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (১২ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে মোহনপুর থানাধীন নওগাঁ মহাসড়কের খাঁড়ইল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মারুফ নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার চাপড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত মারুফ তার শ্বাশুড়িকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে মোটরসাইকেলে করে নিয়ামতপুরে ফিরছিলেন। পথিমধ্যে খাঁড়ইল নামক স্থানে পৌঁছালে রাজশাহীগামী একটি ট্রাক মুখোমুখি ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই মারুফের মৃত্যু হয়। খবর পেয়ে মোহনপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে নিয়ে যায়।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়