শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ০৩ মার্চ, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আপডেট : ০৩ মার্চ, ২০২৪, ০৭:৪৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মৃত্যু শুন্য দিনে ৩৭ জনের করোনাভাইরাস শনাক্ত

শাহীন খন্দকার: [১] এ নিয়ে মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে  ২০ লাখ ৪৮ হাজার ৫৮৮ জন। মোট মৃত্যুর সংখ্যা ২৯ হাজার ৪৯১ জন । 

[২] রবিবার (৩ মার্চ) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৫৩ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২০ লাখ ১৫ হাজার ৫৯২ জন। 

[৩] এছাড়া নমুনা পরীক্ষা করা হয়েছে ৫৯৫ জনের। এখন পর্যন্ত  মোট পরীক্ষা হয়েছে ১ কোটি ৫৬ লাখ ৬৪ হাজার হাজার ৬৭৯ জনের। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৭ দশমিক ২১ শতাংশ। 

[৪] একদিনে শনাক্তের হার ৬ দশমিক ২২ শতাংশ আর মহামারির শুরু থেকে এখন পর্যন্ত মোট শনাক্তের হার ১৩ দশমিক ৮ শতাংশ। আর সুস্থ্য হয়েছে ৯৮ দশমিক ৩৯ শতাংশ আর মৃত্যু হয়েছে, ১ দশমিক ৪৪ শতাংশ। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসকে/এসসি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়