শিরোনাম
◈ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী আর নেই ◈ ইসরায়েলের নতুন পরিকল্পনা প্রকাশ, পাল্টা হামলা চালাবে ইরানে   ◈ দাবি আদায়ে ফের উত্তপ্ত সচিবালয়, ৫দফা প্রস্তাবনা ◈ হাইকোর্ট প্রাঙ্গণ ঘেরাও করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন (ভিডিও) ◈ চায়ের আমন্ত্রণ জানানো হাইকোর্টের কয়েকজন বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত ◈ ১৫ আগস্ট, ৭ মার্চসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে ◈ ঢাকায় এসেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল ◈ বিপিএলের গত ১০ আসরের লাভের ১০৬ কোটি টাকা লাপাত্তা ◈ মেসির হ্যাটট্রিক, বলিভিয়াকে ৬-০ গোলে হারালো আর্জেন্টিনা ◈ বিশ্বকাপ বাছাইয়ে পেরুর বিরুদ্ধে দুর্দান্ত জয় পেলো ব্রাজিল

প্রকাশিত : ১৫ অক্টোবর, ২০২৪, ০৩:৫৩ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যেভাবে কাজ করার কথা ছিলো , সাস্থ্য উপদেষ্টা তা করছেন না : সারজিস আলম (ভিডিও)

বর্তমান সরকারের স্বাস্থ্য উপদেষ্টা যেভাবে কাজ করার কথা সেভাবে কাজ করছেন না বলে মন্তব্য করেছেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম। তিনি বলেন, এই মুহুর্তে বাংলাদেশে সবচেয়ে সক্রিয় উপদেষ্টা হওয়া ছিল স্বাস্থ্য উপদেষ্টা। যে অফিস মন্ত্রণালয়ে করবে না, হাসপাতালে করবে। যে প্রত্যেকটা হাসপাতালে দৌড়ে বেড়াবে। আমরা এই কথাটা বার বার বলে বলছি স্বাস্থ্য উপদেষ্টা ও এ সংশ্লিষ্ট যারা রয়েছেন তাদের আমরা যেমন এক্টিভ দেখতে চাই তেমনটা দেখতে পাই না।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রে গণঅভ্যুত্থানে আহত রোগীর চিকিৎসা কার্যক্রম পরিদর্শন শেষে তিনি এই মন্তব্য করেন।

সারজিস আলম বলেন, কেন আমরা এখনো এখানে আসব, আজ দুই থেকে আড়াই মাস হয়ে যাচ্ছে অথচ তারা বলছে কোন সরকার থেকে কোন সাহায্য পায় নি। একটা মন্ত্রণায়ের জন্য ১০০ কোটি টাকা কি খুব বড় ব্যাপার? এই এক একটা মানুষকে যদি ১ লাখ টাকা করে দেয় তাহলে কি খুব বেশি টাকা লাগবে! তাহলে কেন আমার আহত ভাইরা এই কথাটা বললো!

তিনি আরও বলেন, আমরা আহ্বান জানাচ্ছি যত দ্রুত সম্ভব প্রতিটা জায়গায় যেতে হবে। যারা আহত আছে তাদেরকে যাবতীয় সাহায্য প্রদান করতে হবে। এ ছাড়া যত দ্রুত সম্ভব আহতদের সাহায্যের জন্য গঠিত ফান্ডকে প্রত্যেকটা ক্ষতিগ্রস্ত মানুষের কাছে পৌঁছে দেয়ার জন্য সরকারের কাছে অনুরোধ জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়