শিরোনাম
◈ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী আর নেই ◈ ইসরায়েলের নতুন পরিকল্পনা প্রকাশ, পাল্টা হামলা চালাবে ইরানে   ◈ দাবি আদায়ে ফের উত্তপ্ত সচিবালয়, ৫দফা প্রস্তাবনা ◈ হাইকোর্ট প্রাঙ্গণ ঘেরাও করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন (ভিডিও) ◈ চায়ের আমন্ত্রণ জানানো হাইকোর্টের কয়েকজন বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত ◈ ১৫ আগস্ট, ৭ মার্চসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে ◈ ঢাকায় এসেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল ◈ বিপিএলের গত ১০ আসরের লাভের ১০৬ কোটি টাকা লাপাত্তা ◈ মেসির হ্যাটট্রিক, বলিভিয়াকে ৬-০ গোলে হারালো আর্জেন্টিনা ◈ বিশ্বকাপ বাছাইয়ে পেরুর বিরুদ্ধে দুর্দান্ত জয় পেলো ব্রাজিল

প্রকাশিত : ১৫ অক্টোবর, ২০২৪, ১১:৩৬ দুপুর
আপডেট : ১৫ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওমেন ইন ট্রান্সপ্লান্টেশন অ্যাওয়ার্ড পেলেন ইরানের নাজাফিজাদে

ইরানি অঙ্গ দান সমিতির পরিচালক কাতায়াউন নাজাফিজাদে ট্রান্সপ্ল্যান্টেশন সোসাইটির ৩০তম আন্তর্জাতিক কংগ্রেসে (টিটিএস ২০২৪) ওমেন ইন ট্রান্সপ্লান্টেশন অ্যাওয়ার্ড এর আনসাং হিরো অ্যাওয়ার্ড পেয়েছেন। ২২ থেকে ২৫ সেপ্টেম্বর ইস্তাম্বুলে টিটিএস ২০২৪ অনুষ্ঠিত হয়।

কমিউনিটি পরিষেবা স্বেচ্ছাসেবী, পরামর্শদান বা অন্যান্য সম্প্রদায় ভিত্তিক কার্যক্রমের মাধ্যমে প্রতিস্থাপনের উপর অসাধারণ প্রভাব ফেলেন, এমন একজন নারীকে প্রতিবছর পুরষ্কারটি দেওয়া হয়।

বার্তা সংস্থা ইরনার প্রতিবেদনে বলা হয়, ক্লিনিকাল নির্দেশিকা ও অনুশীলন, শিক্ষামূলক প্রোগ্রাম প্রচার ও ক্লিনিক্যাল যত্ন এবং বৈজ্ঞানিক গবেষণার জন্য নৈতিক মান উন্নয়নের জন্য দায়িত্বশীল প্রতিষ্ঠান হচ্ছে  ইন্টারন্যাশনাল সোসাইটি ফর অর্গান ডোনেশান অ্যান্ড প্রকিউরমেন্ট (আইএসওডিপি)।

উল্লেখ্য, ইরানে প্রায় ২৫ হাজার লোক প্রতিস্থাপনের জন্য অপেক্ষার তালিকায় রয়েছে এবং প্রতি দশ মিনিটে একজন নতুন ব্যক্তি তালিকায় যুক্ত হয়। সূত্র: তেহরান টাইমস

  • সর্বশেষ
  • জনপ্রিয়