শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ২২ আগস্ট, ২০২৪, ১২:২২ রাত
আপডেট : ২২ আগস্ট, ২০২৪, ১২:২২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর ১৩টি হাসপাতালে আন্দোলনকারীদের বিনামুল্যে চিকিৎসা চলছে

শাহীন খন্দকার: রাজধানীর ১৩টি হাসপাতালে বৈষম্যবিরোধী আন্দোলনে আহত ছাত্র-জনতাকে চিকিৎসাসেবা দেওয়া হয়েচ্ছ বলে জানিয়েছেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়।

আজ বুধবার (২১ আগষ্ট) স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রনালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মোহাম্মদ শাহাদত হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বৈষম্যবিরোধী আন্দোলনে আহত ছাত্র-জনতার চিকিৎসার জন্য সারা দেশের সরকারি হাসপাতালে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। ঢাকায় অবস্থিত নিম্নোক্ত হাসপাতালগুলোতে বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের ভর্তির জন্য অনুরোধ করা হলো।

হাসপাতাল গুলো হচ্ছে : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ), কুর্মিটোলা জেনারেল হাসপাতাল। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ( সাবেক পিজি হাসপাতাল।

রয়েছে মুগদা জেনারেল হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (পঙ্গু হাসপাতাল), জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল। 

এছাড়া ও জাতীয় নাক কান গলা ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় নিউরো সায়েন্স হাসপাতাল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়