শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২০ জুন, ২০২২, ০৯:৩৭ রাত
আপডেট : ২০ জুন, ২০২২, ০৯:৩৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করলো সীপকস

ত্রান সহায়তা

সুজন কৈরী: বিজিবির সীমান্ত পরিবার কল্যাণ সমিতির (সীপকস) উদ্যোগে বন্যাদুর্গত অসহায় বানভাসি মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

বন্যাদুর্গত অসহায় বানভাসি মানুষকে ত্রাণ সহায়তা কার্যক্রমের আওতায় সোমবার সকালে জামালপুর সদর উপজেলার বন্যাকবলিত পাথালিয়ার চর এলাকায় পানিবন্দি অসহায় দুঃস্থ ও দরিদ্র মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় বন্যাদুর্গত ২৫টি দুঃস্থ ও অসহায় বানভাসি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী হিসেবে চাল, ডাল, আটা, তেল, চিনি এবং নগদ ১ হাজার টাকা করে বিতরণ করা হয়।

উল্লেখ্য, সম্প্রতি বন্যা শুরু হওয়ার পর থেকেই দেশের বিভিন্ন প্রান্তে সীমান্তবর্তী বন্যাকবলিত অসহায় প্রান্তিক জনগণের পাশে দাঁড়িয়েছে বিজিবি সদস্যদের পরিবারবর্গের সংগঠন সীপকস।

  • সর্বশেষ
  • জনপ্রিয়