শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ১৮ জানুয়ারী, ২০২৪, ১১:৫০ দুপুর
আপডেট : ১৮ জানুয়ারী, ২০২৪, ০৪:২১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তীব্র শীতের মাঝেও ৫ জেলায় বৃষ্টি,  দুর্ভোগ বেড়েছে 

মুরাদ হাসান: [২] বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ভোর থেকে টানা ২ ঘণ্টা ভারি বৃষ্টি হয়েছে চুয়াডাঙ্গায়। ১৯ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। ১১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে।

[৩] যশোরে বৃহস্পতিবার ভোর থেকে সকাল ৯টা পর্যন্ত ২০মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

[৪] যশোর বীরশ্রেষ্ঠ মতিউর রহমান বিমানঘাঁটির আবহাওয়া দপ্তর সূত্রে জানা গেছে, এদিন জেলার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ১২ দশমিক ২ডিগ্রি সেলসিয়াস। গতকাল বুধবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১০ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

[৫] তীব্র শীতের মাঝে রাজশাহীতে বৃষ্টি হয়েছে। রাজশাহী আবহাওয়া অফিসের পর্যবেক্ষক লতিফা হেলেন জানান, সকাল ৬টা ১০ মিনিট থেকে আধাঘণ্টা গুড়ি গুড়ি বৃষ্টি হয়েছে। এ সময় শূন্য দশমিক ২ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়।

[৬] এদিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে খুলনাতেও। সকাল ১০টা থেকে  আধাঘণ্টাব্যাপী বৃষ্টিপাত হয়।

[৭] বরিশালে লঘুচাপের প্রভাবে সকাল থেকে শুরু হয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। বরিশাল আবহাওয়া অফিস সূত্রে জানাগেছে, বরিশালে আজ সর্বনিম্ন ১১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। 

[৮] তথ্য পাঠিয়েছেন প্রতিনিধি  টি আই তারেক, মঈন উদ্দিন ও জাফর ইকবাল। 

এমএইচ/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়