শিরোনাম
◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ ◈ হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ার ইসরায়েলি বাহিনীর হাতে নিহত

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২৩, ১০:০৬ দুপুর
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২৩, ১১:৩৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় ভূমিকম্প 

সাজ্জাদুল ইসলাম: [২] রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় শনিবার (২ ডিসেম্বর) সকাল  ৯টা ৩৫ মিনিটে মাঝারি ধরণের ভূমিকম্প অনুভূত হয়েছে। এনড্রোরেট আটকুইক এলার্ট সিস্টেম জানায়, রিখটার স্কেলে এর মাত্রা ছিল ৫.২। রাজশাহী, সিলেট, রংপুর, চুয়াডাঙ্গা, নোয়াখালী, কুষ্টিয়া থেকে ভূমিকম্প অনুভূত হয়েছে বলে জানা গেছে। 

[৩] এই ভূমিকম্পের উৎপত্তিস্থল ছিলো লক্ষ্মীপুরর রামগঞ্জ থেকে ৮ থেকে ৪৫ কিলোমিটার দূরে। 

[৪] ভূমিকম্প অনুভূত হওয়ার সঙ্গে সঙ্গে অনেক ভবন থেকে আতংকিত লোকজন রাস্তায় নেমে আসেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহত হওয়া বা ক্ষয়ক্ষতির কোনো খবর পাওয়া যায়নি।  

এসআই/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়