শিরোনাম

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৬:০০ বিকাল
আপডেট : ২৮ মে, ২০২২, ০৬:১৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মালদ্বীপের টিকেট কিনলেই ২ রাতের হোটেল ফ্রি

ইউএস-বাংলা এয়ারলাইন্স

তাপসী রাবেয়া: ঢাকা থেকে মালদ্বীপের রাজধানী মালে ফ্লাইটের টিকেট কাটলে মালদ্বীপের হোটেলে ফ্রি থাকার ব্যবস্থা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

শনিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে 'ট্রিপ লাভার ঢাকা ট্রাভেল মার্ট-২০২২' নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা জানান ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক-জনসংযোগ কামরুল ইসলাম।

এসময় কামরুল ইসলাম বলেন, মেলা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স সকল অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের টিকেটে ১০ শতাংশ ছাড় দেবে। এছাড়াও মালদ্বীপ ও কক্সবাজারে একসাথে দুইটি রিটার্ন টিকেট কাটলে এই দুই জায়গায় ২ রাত হোটেলে ফ্রি থাকার ব্যবস্থা করবে। বাংলাদেশের ট্যুরিজম ইন্ডাস্ট্রিতে এমন ফ্রি থাকার অফার আগে কেউ দেয়নি। ভ্রমণপিয়াসীরা মেলা দিন থেকে মেলাসহ ইউএস-বাংলার যে কোন আউটলেট থেকে এই টিকেট কাটতে পারবেন। এই অফার পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত চলবে।

তিনি আরও বলেন, ইউএস-বাংলা এয়ারলাইন্স মেলার দর্শনার্থীদের জন্য র‌্যাফেল ড্র'র ঢাকা-মালদ্বীপ-ঢাকা, ঢাকা- সিঙ্গাপুর-ঢাকাসহ  বেশ কয়েকটি রুটের টিকেট স্পন্সর করেছে।

আগামী ২ জুন থেকে ঢাকায় শুরু হচ্ছে ১৭তম আন্তর্জাতিক পর্যটন মেলা 'ট্রিপ লাভার ঢাকা ট্রাভেল মার্ট-২০২২'। রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে শুরু ৩  দিনব্যাপী মেলা শেষ হবে ৪ জুন। চলবে সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত।

কামরুল ইসলাম বলেন, একটা সময় (২০২০/২০২১) সারাবিশ্ব যখন স্থবির ছিল, তখন একমাত্র ইউএস-বাংলা এয়ারলাইন্স একমাত্র ঢাকা-গুয়াঞ্জু রুটে ফ্লাইট চালিয়ে দেশের বিমানবন্দর সচল রেখেছিল। এমনকি সেসময় অনেকে ভারতের চেন্নাইয়ে চিকিৎসার জন্য গিয়ে কোভিডের জন্য আটকে গিয়েছিলেন। তাদের জন্য চাটার্ড এয়ারলাইন্স পরিচালনা করে ইউএস-বাংলা এয়ারলাইন্স। সেসময় অনেকের কাছে দেশে ফেরার টাকা ছিল না। আমরা তাদের টাকা ছাড়াই ফিরিয়ে এনেছি, দেশে ফিরে তারা টিকেটের পরিশোধ করেছেন।

কোভিড পরবর্তী সময়েও আমরা বাংলাদেশের এভিয়েশন ও ট্যুরিজম যাতে ঘুরে দাড়াতে পারে সেই চেষ্টা করছি। তারই অংশ হিসেবে আমরা এই মেলার কো-স্পন্সর করছি। আমার আশা মেলার মাধ্যমে এই খাত আবারো ঘুরে দাড়াবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়