শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৫ জুলাই, ২০২২, ০১:০০ দুপুর
আপডেট : ১৫ জুলাই, ২০২২, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিলেটে জুড়ে তাপপ্রবাহ থাকবে আরও দু’দিন

তাপপ্রবাহ

আবুল কাশেম রুমন, সিলেট: সিলেটের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহ আরও দুই দিন থাকতে পারে বলে জানিয়েছে আঞ্চলিক আবহাওয়া অধিদপ্তর। বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপ সুস্পষ্ট লঘু চাপে পরিণত হয়ে ভারতের উডিষ্য উপকূল ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে।

আবহাওয়া বিভাগ সূত্রে জানা যায়, শুক্রবার (১৫ জুলাই) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় সিলেট, রংপুর, ময়মনসিংহ, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা ও রাজশাহী বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী ভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি-বজ্রসহ বৃষ্টি হতে পারে। একই সঙ্গে বিচ্ছিন্ন ভাবে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি বর্ষণ হতে পারে। আবহওয়াবিধ ধারনা সিলেট জুড়ে আগামী দুদিন পর বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়