শিরোনাম
◈ সৌদি আরব প্রতিদিন গড়ে পাঁচ হাজার বাংলাদেশিকে ভিসা দেয় : সৌদি রাষ্ট্রদূত ◈ বাংলাদেশের ‘ভারসাম্যপূর্ণ অভিযাত্রা’ সক্ষমতার জন্যে গুরুত্বপূর্ণ ◈ সব দল এক না হলে ‘ভারত’ আমাদের নিয়ে খেলতেই থাকবে: আব্বাস ◈ ১৭ বিলিয়ন ডলার পাচার করেছে হাসিনার ঘনিষ্ঠ ধনকুবেররা : গভর্নর ◈ ভারতের হরিয়ানায় গরুর মাংস থাকা অভিযোগে যুবককে পিটিয়ে খুন ◈ বৃষ্টি ও তাপমাত্রা নিয়ে যে নতুন বার্তা দিল আবহাওয়া অফিস ◈ দেশবাসীর উদ্দেশে আয়কর নিয়ে ভিডিও বার্তায় যা বললেন ড. ইউনূস ◈ আওয়ামী লীগ নিষিদ্ধে কোনো রিট করা হয়নি: সারজিস ও হাসনাত ◈ আনন্দবাজারের প্রতিবেদন : ভারত বলছে বাংলাদেশের ব্যাপারে বিশ্বব্যাংক উদ্বিগ্ন ◈ বাংলাদেশ থেকে এখনও অবৈধভাবে ভারতে আসছে মানুষ: আসামের মুখ্যমন্ত্রী

প্রকাশিত : ২৮ অক্টোবর, ২০২৪, ০১:১৯ দুপুর
আপডেট : ২৮ অক্টোবর, ২০২৪, ০৩:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বৃষ্টি ও তাপমাত্রা নিয়ে যে নতুন বার্তা দিল আবহাওয়া অফিস

দক্ষিণ বঙ্গোপসাগরে মৌসুমের স্বাভাবিক লঘুচাপ অবস্থান করছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। আজ সোমবার দেশের কোথাও বৃষ্টির আভাস না থাকলেও মঙ্গল ও বুধবার দুদিন বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে সংস্থাটি।

সকালে আবহাওয়াবিদ ওমর ফারুকের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সোমবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারা দেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। তবে এর পরের ২৪ ঘণ্টা রংপুর, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগের দুয়েক জায়গায় হালকা বৃষ্টি হতে পারে। এ ছাড়া বুধবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা রংপুর, ময়মনসিংহ, ঢাকা ও সিলেট বিভাগের দুয়েক জায়গায় হালকা বৃষ্টি হতে পারে। এ সময় দেশের অন্যান্য জায়গায় অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

আজ সোমবার দেশের সর্বনিম্ন ২১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয় পঞ্চগড়ের তেঁতুলিয়ায়।

আবহাওয়া অফিস বলছে, সারা দেশে আজ থেকে আগামী বুধবার সন্ধ্যা পর্যন্ত তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। তবে বুধবার রাতে তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

এ ছাড়া বর্ধিত ৫ দিনের আবহাওয়ার অবস্থায় বলা হয়েছে, উল্লেখযোগ পরিবর্তনের সম্ভাবনা নেই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়