শিরোনাম
◈ গাজায় গণহত্যায় যুক্তরাষ্ট্রের ‘জড়িত থাকার অকাট্য’প্রমাণ রয়েছে: সাবেক ১২ কর্মকর্তা ◈ ঘুষের মামলায় আদালতে রায় পরিবর্তনের আবেদন ট্রাম্পের ◈ ব্লু ইকোনমি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী ◈ টেকনাফ সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত ◈ খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য মেডিকেল বোর্ডের সুপারিশ: ডা. জাহিদ ◈ এইচএসসির দ্বিতীয় দিনে আট বোর্ডে অনুপস্থিত ১০ হাজার ৪৪০ পরীক্ষার্থী ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের, বুধবার থেকে অবস্থান কর্মসূচি ◈ টানা ভারী বর্ষণে সাজেকে আটকা ৭ শতাধিক পর্যটক ◈ দুদকের মামলায় সাবেক অতিরিক্ত আইজিপি ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট ◈ আগস্টে বন্যার আশঙ্কা, মোকাবেলার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০২:৫১ দুপুর
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০২:৫১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিরসরাইয়ে লোকালয়ে অজগর, ইকোপার্কে অবমুক্ত

এএইচ সেলিম, মিরসরাই: [২] চট্টগ্রামের মিরসরাইয়ে লোকালয়ে অজগর সাপ পাওয়া গেছে। রোববার (৩০ জুন) রাত ৮টার দিকে উপজেলার দুর্গাপুর গ্রামে একটি বাড়ির আঙিনায় দেখা মেলে সাপটির। পরে খবর পেয়ে বন বিভাগের কর্মকর্তারা এসে এটি উদ্ধার করে নিয়ে যায়। যা অবমুক্ত করা হয় মহামায়া ইকোপার্কের বনে।

[৩] খোঁজ নিয়ে জানা গেছে, পূর্ব দুর্গাপুর এলাকার একটি বাড়ির আঙিনায় জালি তারের সঙ্গে আটকে যায় সাপটি। স্থানীয় লোকজন দেখতে পেয়ে বনবিভাগের মিরসরাই রেঞ্জে খবর দেয়। খবর পেয়ে রাত ৯টার দিকে সাপটি উদ্ধার করে নিয়ে যায় বনবিভাগের লোকজন।

[৪] বনবিভাগের মিরসরাই রেঞ্জের রেঞ্জার শাহান শাহ নওশাদ বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। এরপর অক্ষত অবস্থায় সাপটি উদ্ধার করে নিয়ে আসি। পরবর্তীতে চট্টগ্রাম উত্তর বন বিভাগের কর্মকর্তার নির্দেশনানুযায়ী নির্বিষ অজগর সাপটি রাতেই মহামায়া ইকোপার্কের বনে অবমুক্ত করা হয়।

[৫] এসময় তিনি কোথাও সাপ দেখলে না মেরে বনবিভাগকে খবর দেওয়ার অনুরোধ জানান।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়