শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৭ মার্চ, ২০২৩, ০৮:৫৬ রাত
আপডেট : ১৮ মার্চ, ২০২৩, ০১:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এবারে ঈদ রোশানময় 

নায়ক রোশান

মনিরুল ইসলাম: পবিত্র রোজা (ঈদুল ফিতর) ঈদে ঢাকাই চলচ্চিত্রের সুদর্শন নায়ক রোশানের ২টি সিনেমা মুক্তি পাচ্ছে। একটি ‘জ্বীন’ ও ‘পাপ’ (প্রথম চাল)। ২ টি ছবিই প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। 

জাজ মাল্টিমিডিয়ার কর্নধার আব্দুল আজিজ জানান, রোশান জ্বীন ও পাপ সিনেমাতে দুইটি ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছে। শুধু অভিনয় করেছে বললে ভুল হবে, বলতে হয়, দুর্দান্ত অভিনয় করেছে। সিনেমা দর্শক এক নতুন রোশানকে দেখবেন 'পাপ' সিনেমাতে। সবাইকে এক বাক্যে বলতেই হবে, এমন অভিনয় কোথায় লুকিয়ে ছিল এতদিন রোশানের।

তিনি বলেন, আমরা বিশ্বাস করি, এই ঈদের সেরা দুই সিনেমা হবে জ্বীন ও পাপ (প্রথম চাল)। আর দুই সিনেমাতেই নায়ক রোশান। রোশান শুধু পর্দায় নয়, বাস্তব জীবনেও নায়ক। শিক্ষিত, চরিত্রবান, মার্জিত ও সুদর্শন নায়ক। জ্বীন ও পাপ মুক্তির পরে রোশানের শুধু এগিয়ে যাওয়ার পালা। সবাই রোশানের জন্য দোয়া করবেন।

‘পাপ’ ছবির নায়িকা ববি৷ আর ‘জ্বীন’ ছবির নায়িকা হচ্ছেন পূজা চেরি।

এমআই/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়