শিরোনাম
◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও

প্রকাশিত : ১৯ মে, ২০২২, ১১:০৭ রাত
আপডেট : ১৯ মে, ২০২২, ১১:০৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘আনন্দলোক’ পুরস্কার পেলেন চিত্রনায়িকা জয়া আহসান

‘আনন্দলোক’ পুরস্কার হাতে জয়া আহসান

মনিরুল ইসলাম: [২] ঐতিহ্যবাহী সিনে ম্যাগাজিন ‘আনন্দলোক’ পুরস্কার পেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় চিত্র নায়িকা জয়া  আহসান।

[৩] পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেত্রীর স্বীকৃতি। অতনু ঘোষের ‘বিনি সুতোয়’ ছবিটিতে শ্রাবণী চরিত্রে অভিনয়ের জন্য তার এই স্বৃকীতি। 

[৪] পশ্চিমবঙ্গের আইটিসি রয়্যাল বেঙ্গল মিলনায়তনে ১৮ মে এ আয়োজন হয়। চলচ্চিত্র, টেলি সিরিয়াল, ওয়েব সিরিজের বিভিন্ন শাখায় দেয়া হয় এ পুরস্কার। জয়া আহসান পুরস্কার প্রাপ্তিতে   ধন্যবাদ জানান নির্মাতা অতনু ঘোষকে।

[৫] জয়া বলেন, শ্রেষ্ঠ অভিনেত্রীর আনন্দলোক পুরস্কার হাতে এলো। দীর্ঘ ১০ বছর পর আবার টলি পাড়ায় পুরস্কারের পসরা সাজালো আনন্দলোক। এই পুরস্কার অনেক দিক থেকে ভীষণ স্পেশাল আমার কাছে। অতনু ঘোষের ‘বিনি সুতোয়’ আসলে স্বপ্ন দেখতে শেখায়, ইচ্ছে মতোন বাঁচার সমীকরণ জানিয়ে যায়। শ্রাবণীর পরতে পরতে স্বপ্নের সেই বুনন। অতনু দা, এমনি করেই বার বার আলো করে রেখো আমাদের।

[৬] আনন্দলোক কর্তৃপক্ষকে লক্ষ্য করে তিনি  বলেন, আপনাদের কাছে কৃতজ্ঞতা এই জন্য, শ্রাবণীর ইচ্ছে মতো বাঁচার কাহিনী ঘিরেই আমায় সেরা অভিনেত্রী নির্বাচন করলেন আপনারা। সামনের যাত্রাপথ স্বপ্নময় হোক।

[৭] ‘বিনি সুতোয়’ মুক্তি পায় গত বছর। এতে জয়ার বিপরীতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। এই ছবির জন্যই চলতি বছর মার্চে জয়া আহসান তৃতীয়বারের মতো ঘরে তোলেন ফিল্মফেয়ার বাংলা অ্যাওয়ার্ড। যা জয়া আহসানকে বড় মূল্যায়ন  বলে মনে করেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়