শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ১৮ মে, ২০২২, ০৪:০০ সকাল
আপডেট : ৩০ আগস্ট, ২০২২, ০৫:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সরকারি নজরদারিতে অমিতাভ বচ্চন!

অমিতাভ বচ্চন/ফাইল ছবি

বিনোদন ডেস্ক: না এ কোনো বলিউডের গুঞ্জন নয়। বরং অমিতাভ বচ্চন খোদ দিলেন এমন এক অবাক করা তথ্য। অমিতাভ নিজের ব্লগেই খোলাখুলি লেখেন, এই নজরদারির কথা।

কয়েকদিন আগে কঙ্গনা রানাওয়াতের ‘ধকর’ সিনেমার একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে প্রশংসা করেছিলেন অমিতাভ। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যেই সেই পোস্ট ডিলিট করে দেন তিনি। অমিতাভের এক রকমভাবে পোস্ট ডিলিট করায় দুঃখ পেয়েছিলেন কঙ্গনা। সঙ্গে জানিয়ে ছিলেন, অমিতাভের মতো তারকারাও নিরাপত্তাহীনতায় ভুগছেন!

তবে এই পোস্ট ডিলিট করার নেপথ্যের আসল কারণ ফাঁস করলেন অমিতাভ। ব্লগে অমিতাভ লেখেন, এই মুহূর্তে সরকারি নির্দেশিকা অনুযায়ী বিধিনিষেধ খুবই কঠোর। আমার বহু পোস্টে নোটিশ ধরানো হয়েছে। নিজের সঙ্গে চুক্তিবদ্ধ কাজ ছাড়া আর কোনো কাজের পোস্ট শেয়ার করতে পারব না। খুব কঠিন জীবন, যেখানে নেট-দুনিয়া আমাদের সবকিছু কিনে নিয়েছে!

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়