শিরোনাম
◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও)

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ০১:১০ দুপুর
আপডেট : ৩০ আগস্ট, ২০২২, ০৪:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গণমাধ্যম আমাকে নিয়ে ষড়যন্ত্র করছে

ক্যাটরিনা-ভিকি

মাজহারুল ইসলাম: [২] সম্প্রতি বেশ কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে, দুই মাসের অন্তঃসত্ত্বা ক্যাটরিনা। এমন খবর ছড়িয়ে পড়তেই নেটদুনিয়ায় ভাইরাল হয়। এ বিষয়টি নিয়ে খুবই বিব্রত ক্যাটরিনা-ভিকি। তাদের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, এমন খবরে খুবই হতাশ এবং বিরক্ত হয়েছেন ক্যাটরিনা-ভিকি। আনন্দবাজার 

[৩] এ প্রসঙ্গে ক্ষুব্ধ ক্যাটরিনা বলেন, শুরু থেকেই মিডিয়া আমাকে নিয়ে ষড়যন্ত্র করছে। এর আগে সালমান-রণবীরের সঙ্গে আমাকে জড়িয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। সেখানে নানা কুরুচিকর শব্দ ব্যবহার করতেও তারা দ্বিধা করেননি। বিয়ের পরপরই সালমানের সঙ্গে শুটিংয়ে অংশ নিয়েছি। কলকাতা ২৪

[৪] ক্যাটরিনা আরো বলেন, বিয়ে হতে না হতেই বিচ্ছেদের সংবাদও ছেপেছে। এবার সন্তান নিয়েও গুজন ছড়ালো। আমার বিয়ের দুই মাস না হতেই দুই মাসের অন্তঃসত্ত্বা কীভাবে হওয়া যায়! কতটা নিচু মানসিকতার মানুষ হলে এমন খবর ছড়ানো যায়! আসলে তারা নিজেদের ব্যবসার স্বার্থে মানবিকতা ভুলে গেছে। 

[৫] ক্যাটরিনা বলেন, আমরা অনেক সুখে আছি এবং বিবাহিত জীবন উপভোগ করছি। তাই অনুরোধ করব, নিজের স্বার্থে অন্যকে ব্যবহার করবেন না। আমরাও মানুষ এবং পরিবার আছে। সবার কাছে আমাদের ছোট করবেন না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়